বার্নসের শতকে লড়ছে ইংল্যান্ড – BD Sports 24
  • বার্নসের শতকে লড়ছে ইংল্যান্ড

    August 3rd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্মিংহাম, ৩ আগস্ট: ইংলিশ ওপেনার রোরি বার্নসের ক্যারিয়ারের প্রথম শতকে লড়াইটা ভালোভাবে চালিয়ে যাচ্ছে ইংল্যান্ড। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার করা ২৮৪ রানের জবাবে শুক্রবার দ্বিতীয় দিন শেষে ৯০ ওভার মোকাবেলায় ২৬৭ রান করেছে ইংল্যান্ড। অসিদের রান টপকাতে এখনো ১৭ রান দরকার স্বাগতিকদের।

     

    প্রথম দিনে ২ ওভারে ইংলিশদের সংগ্রহ ছিল বিনা উইকেটে ১০ রান। এ অবস্থায় দ্বিতীয় দিনে আর মাত্র ১২ রান যোগ করতেই সাজঘরে ফিরেন জেসন রয়। প্যাটিনসনের বলে স্টিভেন স্মিথের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন ১০ রান করা জেসন রয়।

     

    দ্বিতীয় উইকেটে অপর ওপেনার রোরি বার্নস ও অধিনায়ক জো রুট অসি বোলারদের দেখেশুনে মোকাবেলা করতে থাকেন। এই জুটিতে রান আসে ১৩২। অসি বোলার পিটার সিডলের বলে তারই হাতে ক্যাচ দিয়ে আউট হন অধিনায়ক জো রুট। ক্যারিয়ারের ৪২তম অর্ধশত রানের দেখা পান জো-রুট। ১১৯ বলে ৬টি বাউন্ডারির সাহায্যে ৫৭ রান করেন জো রুট।

     

    তৃতীয় উইকেটে রোরি বার্নস ও জো ডেনলি ৩৫ রানের জুটি গড়ে বিচ্ছিন্ন হন। ভালোই ব্যাট করছিলেন জো ডেনলি। কিন্তু প্যাটিনসনের দুর্দান্ত এক ডেলিভারিতে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরেন ১৮ রান করা ডেনলি।

     

    ডেনলি’র বিদায়ে ক্রিজে আসেন জস বাটলার। বাটলার ব্যাট হাতে আজ মোটেও সুবিধা করতে পারেননি। মাত্র ৫ রান আসে তার ব্যাট থেকে। প্যাট কামিন্সের বলে বেনক্রফটের হাতে ধরা পড়ে প্যাভিলিয়নে ফেরত যান জস বাটলার।

     

    পঞ্চম উইকেটে রোরি বার্নস ও বেন স্টোকস ৭৩ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করেন। ততক্ষণে ইংল্যান্ডের স্কোরবোর্ডে জমা পড়েছে ৪ উইকেটে ২৬৭ রান। রোরি বার্নস ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির দেখা পান আজ। ২৮২ বল মোকাবেলায় ১৬ বাউন্ডারিতে ১২৫ রানে অপরাজিত রয়েছেন বার্নস। ৭১ বলে ৩৮ রানে অপরাজিত রয়েছেন বেন স্টোকস।

     

    অসি বোলারদের মধ্যে প্যাটিনসন দুটি এবং প্যাট কামিন্স ও পিটার সিডল একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...