বার্সাকে ৮-২ গোলে বিধ্বস্ত করে সেমিতে বায়ার্ন মিউনিখ – BD Sports 24
  • বার্সাকে ৮-২ গোলে বিধ্বস্ত করে সেমিতে বায়ার্ন মিউনিখ

    August 15th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লিসবন, ১৫ আগস্ট: চ্যাম্পিয়ন্স লিগের তৃতীয় কোয়ার্টার ফাইনালে মেসির বার্সেলোনাকে ৮-২ গোলে বিধ্বস্ত করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। প্রথমার্ধে ৪-১ গোলে এগিয়ে ছিলো বায়ার্ন মিউনিখ।

     

    বায়ার্ন মিউনিখের হয়ে টমাস মুলার ও ফিলিপ কুতিনহো দু’টি করে এবং রবার্তো লেভানদোভস্কি, সের্গে জিনাব্রি, ইভান পেরিসিচ ও জসুয়া কিমিচ একটি করে গোল করেন। বার্সেলোনা ২টি গোল শোধ করে। এর মধ্যে আবার একটি আত্মঘাতি, যা করেছেন  বায়ার্নের দাভিদ আলাবা। অপর গোলটি করেন লুইস সুয়ারেজ।

     

    ৪ মিনিটে গোলের দেখা পায় বায়ার্ন মিউনিখ। পেরিসিচের চমৎকার ক্রস থেকে বল পেয়ে লেভানদোভস্কি পাস থেকে টমাস মুলারকে। তা থেকে গোল করতে ভুল করেননি জার্মান এই ফরোয়ার্ড (১-০)।

     

    ৭ মিনিটে আত্মঘাতি গোলে সমতা আনে বার্সেলোনা। এ সময় ফ্রেংকি ডি ইয়ংয়ের ক্রস করা বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠান বায়ার্ন মিউনিখের দাভিদ আলাদা (১-১)।

     

    ২১ মিনিটে আবারও এগিয়ে যায় বায়ার্ন মিউনিখ। গোলদাতা পেরিসিচ (২-১)। ২৭ মিনিটে জিনাব্রি বার্সার জালে বল পাঠালে ৩-১ গোলে এগিয়ে যায় বায়ার্ন।

     

    ২৭ মিনিটে টমাস মুলার নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোলটি করেন। এ সময় কিমিচের নিচু ক্রস থেকে টমাস মুলারের নেয়া শট বার্সার জালে জড়িয়ে যায় (৪-১)।

     

    ৫৭ মিনিটে বার্সার উরুগুয়ের তারকা ফুটবলার লুইস সুয়ারেজ গোল করে ব্যবধান কমান। জর্ডি আলবার কাছ থেকে বল পেয়ে সুয়ারেজের নেয়া নিচু শট বায়ার্নের জাল স্পর্শ করে (২-৪)।

     

    ৬৩ মিনিটে জসুয়া কিমিচের গোল করে বায়ার্ন মিউনিখকে ৫-২ ব্যবধানে এগিয়ে নেন।

     

    ৮২ মিনিটে কুতিনহোর ক্রস থেকে লেভানদোভস্কি বার্সার জালে বল পাঠান (৬-২)।

     

    এরপর ৮৫ ও ৮৯ মিনিটে বায়ার্নের ব্রাজিলিয়ান তারকা ফুটবলার কুতিনহোর জোড়া গোলে বার্সাকে ৮-২ ব্যবধানে বিধ্বস্ত করে   সেমিফাইনালে পৌঁছে বায়ার্ন মিউনিখ।

     

    আজ রাতে ম্যানচেস্টার সিটি ও অলিম্পিক লিঁওর মধ্যকার চতুর্থ কোয়ার্টার ফাইনাল বিজয়ী দলের সাথে সেমিতে লড়বে বায়ার্ন মিউনিখ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...