বার্সাতেই থাকতে চান উমতিতি – BD Sports 24
  • বার্সাতেই থাকতে চান উমতিতি

    April 4th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ৪ এপ্রিল: চাইলেই বার্সেলোনা ছেড়ে যেতে পারেন স্যামুয়েল উমতিতি। ক্লাব থেকে সবুজ সংকেতও দেওয়া হয়েছে। তাকে পেতে আগ্রহী ইংলিশ জায়ান্ট আর্সেনালও। কিন্তু বার্সেলোনাতেই থাকতে চান বিশ্বকাপ জয়ী এ ফরাসী তারকা। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা।

     

    হালের তরুণ তুর্কি ম্যাতিয়াস ডি লিটকে পেতে ইউরোপের প্রায় সব বাঘা বাঘা দলগুলো মাঠে নেমেছে। এদের মধ্যে অবশ্য বেশ এগিয়ে আছে ফুটবল ক্লাব বার্সেলোনা। আয়াক্সের ডাচ তরুণকে দল পেলে চারজন সেন্ট্রাল ডিফেন্ডার হবে দলে। ফলে রিজার্ভ বেঞ্চেই বসে কাটাতে হতে পারে উমতিতিকে। কিন্তু তারপরও ক্লাব ছাড়তে নারাজ এ ফরাসী।

     

    বর্তমানে জেরার্দ পিকের সঙ্গে ক্লেমো লংলেই খেলছেন বার্সেলোনার মূল একাদশে। এদের কাউকে বিশ্রাম দিলেই সুযোগ মিলছে উমতিতির। তার ওপর ডি লিট দলে আসলে প্রতিযোগিতাটা আরো বাড়বে। আর ইনজুরি থেকে ফিরলে থমাস ভারমালেনও থাকবেন পছন্দের তালিকায়। তাই ম্যাচ পাওয়াটাই কঠিন উমতিতির জন্য।

     

    আর সাম্প্রতিক সময়টাও ভালো যাচ্ছে না উমতিতির। গত নভেম্বরে ইনজুরিতে পড়ার পর প্রায় তিন ছিলেন মাঠের বাইরে। এরপর মাঠে ফিরলেও চেনা ছন্দে দেখা যায়নি তাকে। হারিয়েছেন গতিও। দুদিন আগে ভিয়ারিয়ালের বিপক্ষে পয়েন্ট খোয়ানোর জন্য কিছুটা হলেও দায় নিতে হয় তাকে। চতুর্থ গোলটি তার কম গতির কারণেই খায় কাতালানরা।

     

    মার্কার সংবাদ অনুযায়ী, একাদশে জায়গা নিয়ে ভাবছেন না উমতিতি। সম্পূর্ণ ফিট হলেও পারফরম্যান্স দিয়েই একাদশে জায়গা করে নেওয়ার ব্যাপারে আশাবাদী তিনি। এছাড়াও ইঙ্গিত দিয়েছেন, এতো টাকা খরচ করে ডি লিটকে না আনলেও চলবে বার্সেলোনার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা