বার্সেলোনা কোচ সেতিয়েন বরখাস্ত – BD Sports 24
  • বার্সেলোনা কোচ সেতিয়েন বরখাস্ত

    August 18th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্সেলোনা, ১৮ আগস্ট: বার্সা কোচ কিকে সেতিয়েনকে বরখাস্ত করেছে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ। গেল শুক্রবার চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর বার্সায় কোচ বদল ছিল কেবল সময় ব্যাপার মাত্র। সোমবার ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর্স বৈঠকের পর সেই অপেক্ষা আর দীর্ঘায়িত হল না।

     

    বলা চলে বায়ার্নের কাছে বিধ্বস্ত হওয়ার পর সিনিয়র দলের যে পুনর্গঠন প্রক্রিয়া, তার প্রথম ইতিবাচক পদক্ষেপ হিসেবে কোচের পদ থেকে সেতিয়েনকে বরখাস্ত করল কাতালান ক্লাব কর্তৃপক্ষ। সেতিয়েনের জায়গায় বার্সেলোনার নয়া কোচ হিসেবে সম্ভবত দেখা যাবে নেদারল্যান্ডস জাতীয় দলের কোচ তথা ক্লাবের সাবেক ডিফেন্ডার রোনাল্ড কোম্যানকে।

     

    এক বিবৃতিতে এদিন বার্সেলোনা জানিয়েছে, ‘সেতিয়েনকে কোচ না রাখার বিষয়ে ক্লাবের বোর্ড অফ ডিরেক্টর্সরা এক সর্বসম্মত সিদ্ধান্তে উপনীত হয়েছে। ক্লাবের প্রথম দল পুনর্গঠনের প্রাথমিক পদক্ষেপ হিসেবে এই পদক্ষেপ গৃহীত হয়েছে। ক্লাবের বর্তমান টেকনিক্যাল সেক্রেটারি এবং নতুন কোচের যৌথ সম্মতিতে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।’

     

    উল্লেখ্য, চলতি বছর জানুয়ারি মাসে স্প‍্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হারের পর আর্নেস্তো ভালভের্দেকে সরিয়ে প্রাক্তন রিয়াল বেটিস কোচ সেতিয়েনকে মেসিদের কোচ করে আনে বার্সা ম্যানেজমেন্ট। যদিও তখন ঘরোয়া লিগে শীর্ষে অবস্থান করছিল ক্লাব।

     

    যে প্রত্যাশা নিয়ে সেতিয়েনকে কোচ করে আনা হয়েছিল মৌসুম শেষে তার একটিও পূরণ করতে পারেননি বর্ষীয়ান কোচ। রিয়াল মাদ্রিদের কাছে লা লিগা খেতাব খোয়াতে হয় গত দু’বারের চ্যাম্পিয়নদের। অপেক্ষা ছিল চ্যাম্পিয়ন্স লিগের। সেখানেও এমন লজ্জার বিদায়ের পরই কোচকে বরখাস্ত করলো বার্সা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...