বার্সেলোনা দল থেকে বাদ পড়লেন ম্যালকম – BD Sports 24
  • বার্সেলোনা দল থেকে বাদ পড়লেন ম্যালকম

    October 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্সেলোনা, ২ অক্টোবর: টটেনহ্যামের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচকে সামনে রেখে বার্সেলোনা দল থেকে বাদ পড়েছেন ব্রাজিলিয়ান উইঙ্গার ম্যালকম। বুধবার ওয়েম্বলিতে মৌসুমের দ্বিতীয় ম্যাচে স্পারসদের মুখোমুখি হবে কাতালান জায়ান্টরা। লিওনেল মেসির হ্যাটট্রিকে পিএসভিকে প্রথম ম্যাচে ঘরের মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত করেছিল বার্সা।

    লন্ডন সফরে জন্য বার্সা বস আর্নেস্টো ভালভার্দে ২০ সদস্যের দল ঘোষণা করলেও সেখানে জায়গা হয়নি ব্রাজিলিয়ান তরুণ ম্যালকমের। গত মাসে ব্রাজিলের হয়ে প্রথমবারের মত জাতীয় দলে ডাক পেয়েছিলেন ম্যালকম। আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচের জন্য তাকে বিবেচনা করেছেন তিতে।

    এদিকে নিষেধাজ্ঞার কারণে দলের বাইরে রয়েছেন স্যামুয়েল উমতিতি, এছাড়া ফ্রেঞ্চ এই ডিফেন্ডারের ইনজুরিও রয়েছে। শনিবার লা লিগয় এ্যাথলেটিক বিলবাওয়ের সাথে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে থাইয়ের ইনজুরিতে পড়ায় সার্জি রবার্তোও দলের বাইরে রয়েছে।

    কালকের এই ম্যাচে টটেনহ্যামের হয়ে থাকছেন না ইংলিশ মিডফিল্ডার ডেলে আলি। এছাড়া হুগো লোরিস, ইয়ান ভারটোনঘেন, মুসা ডেম্বেলে ও ক্রিস্টিয়ান এরিকসেনকে নিয়ে শঙ্কা এখনো কাটেনি। সিরি-আ দল ইন্টারের কাছে ২-১ গোলে পরাজিত হয়ে চ্যাম্পিয়ন্স লিগের মিশন শুরু করেছে মরিসিও পোচেত্তিনোর দল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা