বালিকা হকির ফাইনালে ঢাকা ও খুলনা – BD Sports 24
  • বালিকা হকির ফাইনালে ঢাকা ও খুলনা

    March 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ মার্চ ২০১৮: ঢাকা বিভাগ ও খুলনা বিভাগ বাংলাদেশ যুব গেমসের বালিকা হকির ফাইনালে উঠেছে। আজ মঙ্গলবার মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে বালিকা হকির প্রথম সেমিফাইনালে খুলনা ৪-০ গোলে রাজশাহী বিভাগকে পরাজিত করে।

    অনন্যা বিশ্বাসের ফিল্ডগোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা খুলনা দ্বিতীয়ার্ধে আরো তিন গোল আদায় করে নেয়। নমিতা কর্মকার, জেসমিন আক্তার জেসি ও নাদির একটি করে গোল করেন।

    একই ভেন্যুতে দ্বিতীয় সেমিফাইনালে ঢাকা ৩-২ গোলে হারিয়েছে রংপুর বিভাগকে। শুরুতে এগিয়ে গিয়েও ম্যাচের লাগাম মুঠোয় রাখতে পারেনি রংপুর। তাজমিম আক্তার মিমের গোলে ১২ মিনিটে এগিয়ে যায় রংপুর। চার মিনিট পর পেনাল্টি কর্নার থেকে ঢাকাকে সমতায় ফেরান তারিন আক্তার খুশি। সানজিদা আক্তার সাথীর গোলে ২-১ গোলে এগিয়ে প্রথমার্ধ শেষ করে রংপুর। কিন্তু দ্বিতীয়ার্ধের শেষ দিকে অধিনায়ক সুমি আক্তারের জোড়া  গোলে ৩-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা।

    এদিকে বালকের ফাইনালে উঠেছে রংপুর বিভাগ ও রাজশাহী বিভাগ। প্রথম সেমিফাইনালে রংপুর ২-১ গোলে হারায় ঢাকাকে। প্রিন্স লাল সামন্তর গোলে শুরুতে এগিয়ে গেলেও পরে ছন্দ হারায় ঢাকা। ৫৭ মিনিটে আজিজুল ইসলামের গোলে সমতায় ফেরা রংপুরকে অতিরিক্ত সময়ে জয়সূচক গোল এনে দেন ইপু রায়।

    অপর সেমিফাইনালে ৫-০ গোলে চট্টগ্রামকে হারায় রাজশাহী। বিজয়ী দলের নাসির হোসেন দুটি গোল করেন। সারোয়ার মোর্শেদ শাওন, হৃদয় শেখ ও জিসান উল্লাহ আবীর একটি করে গোল করেন।

    উল্লেখ্য, ম্যাচ মাঠে গড়ানোর আগে নেপালে ঘটে যাওয়া বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...