বাহরাইনকে ১৪-০ গোলে বিধ্বস্ত করলো ভিয়েতনাম – BD Sports 24
  • বাহরাইনকে ১৪-০ গোলে বিধ্বস্ত করলো ভিয়েতনাম

    September 19th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ সেপ্টেম্বর: এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ‘এফ’ গ্রুপের বাছাইপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাহরাইনকে ১৪-০ গোলে বিধ্বস্ত করেছে ভিয়েতনাম।

    আজ কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে ভিয়েতনামের স্ট্রাইকার ডাং থান থাউ’র ডাবল হ্যাটট্রিক এবং অধিনায়ক ভূথি হুয়া ও গুয়েন থি’র হ্যাটট্রিকের সুবাদে বাহরাইনের বিপক্ষে ১৪-০ গোলের বড় জয় পায় ভিয়েতনাম।

    ভিয়েতনাম তাদের প্রথম খেলায় সংযুক্ত আরব আমিরাতকে ৪-০ গোলে পরাজিত করেছিল। দুই খেলার দুটিতে জিতে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে বাংলাদেশের সাথে মিলিতভাবে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে ভিয়েতনাম। বাংলাদেশও ২ খেলায় করেছে ১৮ গোল। অপরদিকে ভিয়েতনামও ২ খেলায় করেছে ১৮ গোল।

    এদিকে বাহরাইন আজ ১৪-০ গোলে পরাজিত হওয়ায় তিন খেলায় তারা গোল হজম করেছে মোট ৩২টি। বাহরাইন তাদের প্রথম খেলায় লেবাননের কাছে ৮-০ গোলে এবং দ্বিতীয় খেলায় বাংলাদেশের কাছে ১০-০ গোলে হেরে যায়।

    আজ বাহরাইনের বিপক্ষে ভিয়েতনাম প্রথমার্ধে ১০-০ গোলে এগিয়ে ছিলো। দ্বিতীয়ার্ধে আরও ৪ গোল করে তারা।

    ভিয়েতনামের ১০নং জার্সিধারী ডাং থান থাউ একাই ৬ গোল করে এ আসরে প্রথম ডাবল হ্যাটট্রিক করার কৃতিত্ব দেখান। ২৯, ৩৯, ৪১, ৪৪, ৪৫+২ এবং ৭৪ মিনিটে গোল ৬টি করেন তিনি।

    অধিনায়ক ভূ থি হুয়া হ্যাটট্রিকসহ একাই করে ৪ গোল। ২১, ৩৬, ৩৮ ও ৫১ মিনিটে গোল চারটি করেন তিনি। এর মধ্যে ৫১ মিনিটের গোলটি ছিলো পেনাল্টি থেকে। অপর স্ট্রাকিার গুয়েন থি হ্যাটট্রিকসহ করেন ৩ গোল। ১২, ১৫ ও ৫২ মিনিটে গোল তিনটি করেন তিনি। ৮৬ মিনিটে বদলি খেলোয়াড় থি হিউয়েন একটি গোল করেন।

    একই মাঠে আগামী ২১ সেপ্টেম্বর দুপুর ১১.৩০টায় ভিয়েতনাম তাদের তৃতীয় খেলায় মুখোমুখি হবে লেবাননের। আর ২৩ সেপ্টেম্বর বাহরাইন তাদের শেষ খেলায় লড়বে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে। ওইদিন ম্যাচটি শুরু হবে দুপুর ১১.৩০টায়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...