বায়ার্নে খেলা নিয়ে খুশী রড্রিগুয়েজ – BD Sports 24
  • বায়ার্নে খেলা নিয়ে খুশী রড্রিগুয়েজ

    July 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্লিন, ৩০ জুলাই: কলম্বিয়ান তারকা হামেস রড্রিগুয়েজ জানিয়েছেন বায়ার্ন মিউনিখে থাকতে পেরে তিনি বেশ খুশী। গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ ও জার্মান কাপের ব্যর্থতার পর এবারের মৌসুমে জার্মান জায়ান্টদের পক্ষে সবকিছুই জয় সম্ভব বলে হামেস বিশ্বাস করেন।

    ইএসপিএন’র সাথে একান্ত সাক্ষাৎকারে হামেস বলেছেন, ‘একটি বড় ক্লাব সবসময়ই শিরোপা জেতার আশা করে। বায়ার্ন তেমনই একটি বড় ক্লাব, যারা সবসময়ই লিগ কিংবা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার দিকে নজর দেয়। গত মৌসুমে আমরা লিগ কাপে খেলেছি, চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে খেলেছি। কিন্তু দুর্ভাগ্যবশত: আমরা বাদ পড়েছি। কিন্তু এই বছর আমরা সব চাই।’

    চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে পৌঁছালেও রিয়াল মাদ্রিদের কাছে বিধ্বস্ত হয়ে বিদায় নিতে হয়েছে বায়ার্নকে। পরবর্তী পর্যায়ে পৌঁছাতে হলে বায়ার্নকে কি করতে হবে এমন প্রশ্নের উত্তরে ২৭ বছর বয়সী হামেস বলেছেন, ‘গতবার ভাগ্য আমাদের সহায় ছিল না। অবশ্যই সব দোষ রেফারির ছিল না। আমি বিশ্বাস করি কোন দল যখন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয় করে তখন তাদেরকে সবকিছুই সঠিক করতে হয়। কোন দল কম ভুল করে জিতে, কোন দল ভালো খেলে জিতে। আমাদের আরো সতর্ক হতে হবে। কারণ এখানে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, ম্যানচেস্টার সিটির মত বড় ক্লাবগুলো খেলে। সেজন্যই শিরোপা জিততে হলে অবশ্যই ভালো খেলতে হবে।

    জুপ হেইঙ্কেসের স্থানে এবারের গ্রীষ্মে বায়ার্নের নতুন কোচ হিসেবে যোগ দিয়েছেন নিকো কোভাচ। ফ্রাংকফুর্টের হয়ে তিনটি সফল মৌসুম কাটানোর পরে ৪৬ বছর বয়সী জার্মান কোভাচ বায়ার্নে যোগ দিয়েছেন। ২০১৩ সালের পরে প্রথমবারের মত চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছাতে হলে কোভাচের অধীনে কিছু করে দেখাতে হবে বেভারিয়ান্সদের। কলম্বিয়ান তারকা হামেস বলেছেন নতুন বসের অধীনে নতুন মৌসুম শুরু করার জন্য তিনি মুখিয়ে আছেন।

    জার্মান কাপের ফাইনালে কোভাচের দলের কাছে পরাজিত হয়েছিল বায়ার্ন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা