আসিফ ইকবাল সভাপতি ও সাকির রুবেন সাধারণ সম্পাদক – BD Sports 24
  • আসিফ ইকবাল সভাপতি ও সাকির রুবেন সাধারণ সম্পাদক

    March 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ মার্চ: ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন আজ ২ মার্চ শুক্রবার হ্যান্ডবল ফেডারেশনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

    এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আসিফ ইকবাল। বার্ষিক সাধারণ সভার পর নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে সভাপতি পদে বাংলাদেশ প্রতিদিনের আসিফ ইকবাল এবং এনটিভির নাসিমুল হাসান দোদুল সমান সংখ্যক ১৬টি করে ভোট পান। যা পরে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির গঠনতন্ত্রের অনুচ্ছেদ-১৪’র ধারা-৬ অনুযায়ী নির্বাহী কমিটির সদস্যদের ভোটে আসিফ ইকবালকে সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

    এছাড়া বিএসজেসি নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মাছরাঙা টিভির সাকির রুবেন, সিনিয়র সহ-সভাপতি পদে স্পোর্টস ফেয়ার-এর মোহাম্মদ মাঈন উদ্দিন তারেক, সহ-সভাপতি পদে দৈনিক কালের কণ্ঠের মাসুদ পারভেজ ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাংলাভিশনের মনির হোসেন খান এবং সদস্য পদে ক্রীড়ালোকের আব্দুল মুকিত রুবেল, ক্রীড়ালোক ও সাপ্তাহিক রোববারের কামাল হোসেন বাবলু ও বণিক বার্তার রকিবুল ইসলাম নির্বাচিত হন।

    এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক নয়া দিগন্তের জসিম উদ্দিন রানা এবং দপ্তর ও প্রচার সম্পাদক পদে ঢাকা প্রতিদিনের মো: আনোয়ার হোসেন নির্বাচিত হন।

    নির্বাচনে  প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দেবাশীষ চক্রবর্তী উত্তম। নির্বাচন কমিশনার ছিলেন দুইজন। এরা হলেন-মোহাম্মদ ইয়াহিয়া ও মো: বদরুল আলম চৌধুরী।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা