বিএসপিএ’র আয়োজনে আরচ্যারি ওয়ার্কশপ – BD Sports 24
  • বিএসপিএ’র আয়োজনে আরচ্যারি ওয়ার্কশপ

    November 17th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ নভেম্বর: বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)-এর আয়োজনে অনুষ্ঠিত হলো আরচ্যারি ওয়ার্কশপ। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটোরিয়ামে অর্ধশতাধিক ক্রীড়া সাংবাদিক এই কোর্সে অংশ নেন।

    আরচ্যারি জাজ তানভীর আহমেদ, ফারুক ঢালী ও কোচ জিয়াউল হক খেলাটির বিভিন্ন নিয়ম-কানুন সম্পর্কে ধারণা দেন। যা বঙ্গবন্ধু স্টেডিয়ামে আগামী ২৫-৩০ নভেম্বর অনুষ্ঠিতব্য ২০তম এশিয়ান চ্যাম্পিয়নশিপ কাভার করতে সাহায্য করবে সাংবাদিকদের।

    আরচ্যারি ইভেন্টে দেশের সবচেয়ে বড় আসন্ন এ টুর্নামেন্ট মোট ৩৫টি দেশ অংশগ্রহণ করবে।

    বিএসপিএ সাধারণ সম্পাদক রেজওয়ান-উজ-জামান রাজিবের সঞ্চালনায় কোর্সের উদ্বোধন করেন আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মোঃ মাইনুল ইসলাম (অব.)। উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল। সভাপতিত্ব করেন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) সভাপতি মোস্তফা মামুন। বিএসপিএ-এর পক্ষ থেকে আরচ্যারি ফেডারেশন সভাপতিকে ক্রেস্ট তুলে দেয়া হয়।

    আরচ্যারি ফেডারেশন সভাপতি তার বক্তব্যে বলেন, খেলাটির সম্প্রসারণ ও সর্বস্তরে প্রচলনের জন্য তারা সর্বাত্মক চেষ্টা চালাচ্ছেন। সরকারের কাছে পূর্বাচলে নতুন স্টেডিয়াম তৈরির জন্য অনুরোধ জানিয়েছেন। সরকার ইতিবাচক সাড়া দিয়েছে বলে জানান তিনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা