বিএসপিএ সদস্য শফিক কলিম-এর বাবার ইন্তেকাল – BD Sports 24
  • বিএসপিএ সদস্য শফিক কলিম-এর বাবার ইন্তেকাল

    October 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ অক্টোবর: বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের (বিএসপিএ) সিনিয়র সদস্য ও দৈনিক আলোকিত বাংলাদেশ-এর  সিনিয়র রিপোর্টার শফিক কলিম-এর বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সফর আলী মাস্টার আজ বুধবার সকাল ১০.০০টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে এবং ৩ মেয়েসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

    আজ বাদ জোহর রাজারবাগ পুলিশ লাইন জামে মসজিদে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাকে নিয়ে যাওয়া হয় মেঘনা উপজেলায়। সেখানে মুজাফফর আলী স্কুল এন্ড কলেজে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বাদ জোহর। এরপর মরহুমের নিজ গ্রাম হরিপুরের স্থানীয় ঈদগাহ ময়দানে তৃতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে।

    মরহুম সফর আলী মাস্টার মুক্তিযুদ্ধকালীন সময়ে কুমিল্লার মেঘনা উপজেলায় সংগঠকের দায়িত্ব পালন করেন। তিনি ছিলেন মুজাফফর আলী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাকালীন শিক্ষক। তিনি মেঘনা উপজেলার বড়কান্দা ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। শফিক কলিম তার সপ্তম সন্তান।

    শফিক কলিমের বাবার ইন্তেকালে বিএসপিএ গভীর শোক প্রকাশ করেছে এবং শোকসন্তপ্ত পরিবারকে এই শোক বহন করার শক্তি দেয়ার জন্য প্রার্থনা জানাচ্ছে। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা