বিকেএসপিতে ক্রিকেট বিভাগের কোচদের রিফ্রেশার কোর্স অনুষ্ঠিত – BD Sports 24
  • বিকেএসপিতে ক্রিকেট বিভাগের কোচদের রিফ্রেশার কোর্স অনুষ্ঠিত

    August 27th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাভার (ঢাকা), ২৭ আগস্ট: আজ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান, বিকেএসপি’র প্রশিক্ষণ কার্যক্রমকে আরও গতিশীল ও ফলপ্রসূ করার লক্ষ্যে প্রতিষ্ঠানে কর্মরত সকল ক্রিকেট কোচদের নিয়ে এক দিনের রিফ্রেসার প্রোগ্রাম ফর ইন সার্ভিস কোচেস নামে একটি প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়।

    সদ্য যোগদানকৃত পরিচালক (প্রশিক্ষণ) ড. মহিউদ্দীন আহমেদ কোর্সের শুভ উদ্বোধন করেন। তিনি এ কোর্সের প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করেন ও সাফল্য কামনা করেন।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ। তিনি বলেন, এ ধরনের কোর্স যেকোনো খেলার কোচ ও খেলোয়াড়দের গুণগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এবং সিনিয়র কোচদের থেকে জুনিয়র কোচদের নলেজ ডেভলপমেন্টের সুযোগ থাকে।

    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু, উপ-পরিচালক (প্রশাসন) মো. ছগির হোসেন, উপ-পরিচালক (প্রশিক্ষণ) উজ্জল চক্রবর্তী ও ভারপ্রাপ্ত উপ-পরিচালক (ক্রীড়াবিজ্ঞান) নুসরাত শারমিন। এছাড়াও উপস্থিত ছিলেন গাজী গ্রুপের ডাইরেক্টর অব কোচিং মো. সালাউদ্দিন।

    দিনব্যাপী এ কোর্সটি  ক্রিকেটের বিভিন্ন টেকনিক্যাল বিষয়ে  আলোচনা-পর্যালোচনা ও মতামতের প্রদানের মাধ্যমে প্রাণবন্ত হয়ে উঠে। এ ধরনের কোর্স ক্রিকেটের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবে বলে সংশ্লিষ্টরা মনে করেন। কোর্সটি সঞ্চালনার মূল দায়িত্বে ছিলেন চিফ কোচ মাসুদ হাসান। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা