বিকেএসপির মাল্টি স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী – BD Sports 24
  • বিকেএসপির মাল্টি স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

    October 21st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাভার (ঢাকা), ২১ অক্টোবর: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিকেএসপির নবনির্মিত মাল্টি স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেন।

    বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান প্রধানমন্ত্রীকে তাঁর সরকারের সময়ে বিকেএসপির প্রশিক্ষণার্থীদের আধুনিক প্রশিক্ষণের জন্য ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন কথা উল্লেখ করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। প্রধানমন্ত্রী দু’জন প্রশিক্ষণার্থী, একজন সাবেক প্রশিক্ষণার্থী ও একজন সাংবাদিকের সাথে মতবিনিময় করেন এবং সন্তোষ প্রকাশ করেন।

    নবনির্মিত মাল্টি স্পোর্টস কমপ্লেক্সটিতে কারাতে, টেবিল টেনিস, তায়কোয়ানডো, ভলিবল ও উশু বিভাগের প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণের ব্যবস্থা রাখা হয়েছে।

    ক্রীড়া কমপ্লেক্সটি গত ০১ জানুয়ারি’২০১৬ তে নির্মাণ কাজ শুরু হয় এবং শেষ হয় ৩০ জুন,২০১৮। ৭২৫০ ব.মি. আয়োতনের সিনথেটিক টার্ফসহ মাল্টি স্পোর্টস কমপ্লেক্সটি তৈরিতে ব্যয় হয়েছে ১৬৪৯.১৩ লক্ষ টাকা। এছাড়া ১৬৪.৬৮ লক্ষ টাকা ব্যয়ে উপরোক্ত ৫টি গেমের জন্য আধুনিক যন্ত্রপাতি এবং সরঞ্জামাদি ক্রয় করা হয়েছে। কমপ্লেক্সটি নির্মাণে পাঁচটি বিভাগের  প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণে নব যুগের সূচনা হলো।

    অনুষ্ঠানে সাভার উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিকেএসপির সকল কর্মকর্তা, কর্মচারি ও প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা