বিকেএসপি কাপে সাইফ যুব দল চ্যাম্পিয়ন – BD Sports 24
  • বিকেএসপি কাপে সাইফ যুব দল চ্যাম্পিয়ন

    May 22nd, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    জিরানী, ২২ মে ২০১৮ : সাইফ পাওয়ার ব্যাটারি পঞ্চম বিকেএসপি কাপ অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে সাইফ যুব দল চ্যাম্পিয়ন হয়েছে।

    শিরোপা লড়াইয়ে আজ দলটি ১-০ গোলে সাইফ অনূর্ধ্ব-১৮ দলকে পরাজিত করে এ কৃতিত্ব দেখায়। সাভারের জিরানীতে বিকেএসপি মাঠে ফাইনাল ম্যাচের প্রথমার্ধ গোল শূণ্য ড্র ছিল। দ্বিতীয়ার্ধে যখন টাইব্রেকারের দিকে খেলা গড়াচ্ছিল ঠিক তখনই শেষ মিনিটে জাকির জয়সূচক গোল করেন।

    খেলা শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কর বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি এবং রানার্সআপ দলকে পঞ্চাশ হাজার টাকা ও রানার আপ ট্রফি প্রদান করা হয়।
    ফাইনালে সেরা খেলোয়াড় ৫ হাজার টাকা পুরস্কার পেয়েছেন সাইফ অনূর্ধ্ব-১৮ দলের জয়নাল আবেদিন দিপু ও টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের ১০ হাজার টাকার পুরস্কার পেয়েছেন একই দলের ফাহিম মোর্শেদ।

    অনুষ্ঠানে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের ইঞ্জিনিয়ার মো. নাসির উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান।

    উল্লেখ্য মোট ৮টি দলের অংশগ্রহণে ২টি গ্রুপে নক আউট পদ্ধতিতে টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। দলগুলো হচ্ছে বিকেএসপি, এসএসএ ফুটবল একাডেমি টাঙ্গাইল, লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড, সাইফ স্পের্টিং ক্লাব যুব দল, আছাদুজ্জামান স্পোর্টস একাডেমি, মাগুরা, ডিএফএ ফুটবল দল, মানিকগঞ্জ, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও সাইফ স্পোর্টিং ক্লাব অনূর্ধ্ব-১৮ ফুটবল দল।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা