বিকেএসপি কাপ বক্সিংয়ে স্বাগতিকরাই চ্যাম্পিয়ন – BD Sports 24
  • বিকেএসপি কাপ বক্সিংয়ে স্বাগতিকরাই চ্যাম্পিয়ন

    October 23rd, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বিকেএসপি কাপ বক্সিং প্রতিযোগিতায় ৭টি স্বর্ণ পদক জয় করে স্বাগতিক বিকেএসপি চ্যাম্পিয়ন হয়েছে। দলটি ১০টি ওজন শ্রেণির মধ্যে ৭টিতে অংশ নিয়ে সোমবার এ কৃতিত্ব দেখায়।

    এদিকে রাজশাহী বাদশাহ বক্সিং ক্লাব ২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ পাঁচটি পদক জিতে রানার্সআপ ও খুলনা জেলা ক্রীড়া সংস্থা ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ পাঁচটি পদক জয় করে তৃতীয় স্থান লাভ করেছে।

    এদিকে চমৎকার ক্রীড়াশৈলী দেখিয়ে বেস্ট বক্সার হয়েছেন বিকেএসপির শেখ মো. রবীন ও বেস্ট লুজার হয়েছেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোবেল পারভেজ।

    প্রতিযোগিতা শেষে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান,পরিচালক প্রশাসন ও অর্থ এবিএম রুহুল আজাদ ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল ইমরান ইবনে এ রউফ পদক প্রাপ্তদের পুরস্কৃত করেন।

    এ সময় বাংলাদেশ বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খান, বিকেএসপির উপ পরিচালক প্রশিক্ষণ শামীমা সাত্তার মিমু ও বিকেএসপির নির্বাহী প্রকৌশলী শাহ আশরাফ আলী উপস্থিত ছিলেন।

    উল্রেখ্য দেশের ৭টি জেলা ক্রীড়া সংস্থা, ৩টি ক্লাব ও বিকেএসপিসহ মোট ১১টি দলের ৮০ জন বক্সার চতুর্থ বিকেএসপি কাপ বক্সিং প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করেন।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা