বিকেএসপি কাপ বক্সিংয়ে স্বাগতিকরাই চ্যাম্পিয়ন – BD Sports 24
  • বিকেএসপি কাপ বক্সিংয়ে স্বাগতিকরাই চ্যাম্পিয়ন

    October 23rd, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বিকেএসপি কাপ বক্সিং প্রতিযোগিতায় ৭টি স্বর্ণ পদক জয় করে স্বাগতিক বিকেএসপি চ্যাম্পিয়ন হয়েছে। দলটি ১০টি ওজন শ্রেণির মধ্যে ৭টিতে অংশ নিয়ে সোমবার এ কৃতিত্ব দেখায়।

    এদিকে রাজশাহী বাদশাহ বক্সিং ক্লাব ২টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ পাঁচটি পদক জিতে রানার্সআপ ও খুলনা জেলা ক্রীড়া সংস্থা ১টি স্বর্ণ, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জসহ পাঁচটি পদক জয় করে তৃতীয় স্থান লাভ করেছে।

    এদিকে চমৎকার ক্রীড়াশৈলী দেখিয়ে বেস্ট বক্সার হয়েছেন বিকেএসপির শেখ মো. রবীন ও বেস্ট লুজার হয়েছেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোবেল পারভেজ।

    প্রতিযোগিতা শেষে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান,পরিচালক প্রশাসন ও অর্থ এবিএম রুহুল আজাদ ও কলেজের অধ্যক্ষ লে. কর্নেল ইমরান ইবনে এ রউফ পদক প্রাপ্তদের পুরস্কৃত করেন।

    এ সময় বাংলাদেশ বক্সিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস খান, বিকেএসপির উপ পরিচালক প্রশিক্ষণ শামীমা সাত্তার মিমু ও বিকেএসপির নির্বাহী প্রকৌশলী শাহ আশরাফ আলী উপস্থিত ছিলেন।

    উল্রেখ্য দেশের ৭টি জেলা ক্রীড়া সংস্থা, ৩টি ক্লাব ও বিকেএসপিসহ মোট ১১টি দলের ৮০ জন বক্সার চতুর্থ বিকেএসপি কাপ বক্সিং প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করেন।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮