বিক্রি হবে না লিভারপুল – BD Sports 24
  • বিক্রি হবে না লিভারপুল

    August 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৪ আগস্ট: ইংলিশ প্রিমিয়ার dVগের ক্লাব লিভারপুলকে বিক্রি করা হবেনা বলে শুক্রবার সাফ জানিয়ে দিয়েছে ক্লাবটির মালিকানা প্রতিষ্ঠান ফেনওয়ে স্পোর্টস গ্রুপ (এফএসজি)।

    ইংল্যান্ডের এই ক্লাবটি ক্রয়ের জন্য ২ বিলিয়ন পাউন্ড প্রদানের প্রস্তাব দিয়েছেন ম্যানচেস্টার সিটির মালিক শেখ মনসুরের এক চাচাত ভাই।

    বৃটেনের পত্রিকা ডেইলি মেইলের রিপোর্টে বলা হয়, ২০১৭ সালের শেষভাগ এবং চলতি বছরের শুরু থেকেই ক্লাবটি কেনার জন্য বার বার প্রস্তাব দিয়ে আসছেন আবুধাবির নাগরিক শেখ খালেদ বিন জায়েদ আল নাহিয়ান। সর্বশেষ ক্লাবটির মালিকানা পাওয়ার জন্য তিনি ২ বিলিয়ন পাউন্ড প্রদানের প্রস্তাব দিয়েছেন। কোনো ক্লাব বেচা-কেনার ইতিহাসে এটি সবচেয়ে ব্যয়বহুল প্রস্তাব।

    ১৮ বারের ইংলিশ চ্যাম্পিয়ন লিভারপুলের পক্ষ থেকে বলা হয়, ক্লাবটি বিদেশী বিনিয়োগ গ্রহণে রাজি আছে, তবে বিক্রি করা হবে না।

    ২০০৫ সালে ম্যালকম গ্লাজ ৭৯০ মিলিয়ন পাউন্ডের কিনে নিয়েছিলেন প্রিমিয়ার লিগের জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। যা এখনো পর্যন্ত ক্লাব বিক্রির ইতিহাসে এটিই সর্বাধিক মূল্য। বর্তমান মালিক পক্ষ ২০১০ সালে ৩০০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে কিনে নিয়েছিল লিভারপুল। বিজনেস সার্ভিস গ্রুপ কেপিএমজি গত মে মাসে ক্লাবটির বাণিজ্যিক মূল্য নির্ধারণ করেছে ১.৪২ বিলিয়ন পাউন্ড। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা