বিগ ব্যাশে ব্রিসবেন হিটের জয় – BD Sports 24
  • বিগ ব্যাশে ব্রিসবেন হিটের জয়

    December 20th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্রিসবেন, ২০ ডিসেম্বর: বিগ ব্যাশ লিগের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ব্রিসবেন হিট। আজ ব্রিসবেনে নিজেদের প্রথম ম্যাচে ব্রিসবেন হিট ১৫ রানে হারিয়েছে মেলবোর্ন স্টারসকে।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ব্রিসবেন হিট ৭ উইকেটে ২০৬ রানের বড় স্কোর গড়ে। জবাবে মেলবোর্ন স্টারস-এর ইনিংস ৬ উইকেটে ১৯১ রানের বেশি এগুতে না পারায় ১৫ রানে জিতে যায় ব্রিসবেন হিট।

    ব্রিসবেন হিট জো বার্নস ও অ্যালেক্স রস-এর ফিফটিতে বড় স্কোর গড়ে। জো বার্নস ২৮ বলে ৫০ এবং অ্যালেক্স রস ৩৬ বলে ৫১ রান করে আউট হন। এছাড়া অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ও বেন কাটিং-এর ঝড়ো গতির ব্যাটিংও ছিলো উল্লেখ করার মতো। ম্যাককালাম ২২ বলে ৪০ এবং বেন কাটিং ১৮ বলে ৩৫ রান করে আউট হলে নির্ধারিত ২০ ওভারে ব্রিসবেন হিট ৭ উইকেটে ২০৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায়।

    মেলবোর্ন স্টারস-এর মার্কাস স্টয়নিস ৩টি এবং মাইকেল বীর দুটি উইকেট নেন।

    জবাবে ব্যাট করতে নেমে শূন্য রানেই প্রথম উইকেট হারায় মেলবোর্ন স্টারস। এরপর ৫৩ রানে ৪ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় মেলবোর্ন স্টারস। দলের এমন অবস্থায় হাল ধরেন মিডল অর্ডার ব্যাটসম্যান অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। ৫১ বলে ৯৯ রানে আউট হন স্টয়নিস। তার ইনিংসে ৬টি বাউন্ডারি ও ৬টি বিশাল ছক্কার মার রয়েছে। মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন স্টয়নিস। স্টয়নিসের ঝড়ো গতির রানও দলের পরাজয় এড়াতে পারেনি। তাকে সঙ্গ দেন অপর ব্যাটসম্যান জেমস ফকনার। ফকনার ৩৮ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন। শেষমেষ ৬ উইকেটে ১৯১ রানে মেলবোর্ন স্টারস-এর ইনিংস থামলে ১৫ রানে জিতে যায় ব্রিসবেন হিট।

    অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে ম্যাচসেরা হন পরাজিত দল মেলবোর্ন স্টারস-এর মার্কাস টয়নিস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা