বিগ ব্যাশে ব্রিসবেন হিটের জয় – BD Sports 24
  • বিগ ব্যাশে ব্রিসবেন হিটের জয়

    December 20th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্রিসবেন, ২০ ডিসেম্বর: বিগ ব্যাশ লিগের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে ব্রিসবেন হিট। আজ ব্রিসবেনে নিজেদের প্রথম ম্যাচে ব্রিসবেন হিট ১৫ রানে হারিয়েছে মেলবোর্ন স্টারসকে।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ব্রিসবেন হিট ৭ উইকেটে ২০৬ রানের বড় স্কোর গড়ে। জবাবে মেলবোর্ন স্টারস-এর ইনিংস ৬ উইকেটে ১৯১ রানের বেশি এগুতে না পারায় ১৫ রানে জিতে যায় ব্রিসবেন হিট।

    ব্রিসবেন হিট জো বার্নস ও অ্যালেক্স রস-এর ফিফটিতে বড় স্কোর গড়ে। জো বার্নস ২৮ বলে ৫০ এবং অ্যালেক্স রস ৩৬ বলে ৫১ রান করে আউট হন। এছাড়া অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ও বেন কাটিং-এর ঝড়ো গতির ব্যাটিংও ছিলো উল্লেখ করার মতো। ম্যাককালাম ২২ বলে ৪০ এবং বেন কাটিং ১৮ বলে ৩৫ রান করে আউট হলে নির্ধারিত ২০ ওভারে ব্রিসবেন হিট ৭ উইকেটে ২০৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায়।

    মেলবোর্ন স্টারস-এর মার্কাস স্টয়নিস ৩টি এবং মাইকেল বীর দুটি উইকেট নেন।

    জবাবে ব্যাট করতে নেমে শূন্য রানেই প্রথম উইকেট হারায় মেলবোর্ন স্টারস। এরপর ৫৩ রানে ৪ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় মেলবোর্ন স্টারস। দলের এমন অবস্থায় হাল ধরেন মিডল অর্ডার ব্যাটসম্যান অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। ৫১ বলে ৯৯ রানে আউট হন স্টয়নিস। তার ইনিংসে ৬টি বাউন্ডারি ও ৬টি বিশাল ছক্কার মার রয়েছে। মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন স্টয়নিস। স্টয়নিসের ঝড়ো গতির রানও দলের পরাজয় এড়াতে পারেনি। তাকে সঙ্গ দেন অপর ব্যাটসম্যান জেমস ফকনার। ফকনার ৩৮ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন। শেষমেষ ৬ উইকেটে ১৯১ রানে মেলবোর্ন স্টারস-এর ইনিংস থামলে ১৫ রানে জিতে যায় ব্রিসবেন হিট।

    অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে ম্যাচসেরা হন পরাজিত দল মেলবোর্ন স্টারস-এর মার্কাস টয়নিস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮