বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের জয় – BD Sports 24
  • বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের জয়

    December 21st, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হোবার্ট (অস্ট্রেলিয়া), ২১ ডিসেম্বর: বিগ ব্যাশ লিগের আজকের খেলায় জয় পেয়েছে মেলবোর্ন রেনেগেডস। হোবার্টে অনুষ্ঠিত ম্যাচে মেলবোর্ন রেনেগেডস ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে হোবার্ট হারিকেনসকে।

    টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় মেলবোর্ন রেনেগেডস। মেলবোর্ন রেনেগেডস-এর ক্যারিবীয় বোলার ডোয়াইন ব্র্যাভোর ৫ উইকেট শিকার সত্ত্বেও হোবার্ট হারিকেনস ৮ উইকেটে ১৬৪ রানের সংগ্রহ দাঁড় করায়।

    সর্বোচ্চ ৩৪ রান করে করেন দুই ব্যাটসম্যান। এরা হলেন ডিআরসি শর্ট ১৯ বলে ৩৪ ও ম্যাকডারমট ২৪ বলে ৩৪। ওপেনার ডোলান করেন ২৬ রান। এছাড়া অধিনায়ক জর্জ বেইলির ২৫, ক্রিশ্চিয়ানের ২৩ এবং ম্যাথু ওয়েডের ১৫ রান উল্লেখযোগ্য।

    মেলবোর্ন রেনেগেডস-এর ক্যারিবীয় বোলার ডোয়াইন ব্র্যাভো ২৮ রান খরচায় একাই শিকার করেন ৫ উইকেট। এবারের বিগ ব্যাশে প্রথমবার ৫ উইকেট শিকারের নজির গড়লেন এই ক্যারিবীয় বোলার। এছাড়া ব্র্যাড হগ, মো. নবী ও রিচার্ডসন শিকার করেন একটি করে উইকেট।

    ১৬৫ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৪ রানে বিদায় নেন মেলবোর্ন রেনেগেডসের ওপেনার অ্যারন ফিঞ্চ। তা সত্ত্বেও দ্বিতীয় উইকেটে হ্যারিস ও ক্যামেরন হোয়াইট ১১৩ রানের পার্টনারশিপ গড়ে দলকে জয়ের দিকে নিয়ে যান। হ্যারিস ৩৪ বলে ৫০ রান করে আউট হন। দলীয় রান তখন ১১৭। এরপর কুপার ০ রানে সাজঘরে ফেরেন। চতুর্থ উইকেট জুটিতে ক্যামেরন হোয়াইট ব্র্যাড হজকে সাথে নিয়ে ৪.৩ ওভার মোকাবেলায় ৪৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়লে ৯ বল বাকি থাকতেই ৩ উইকেটে ১৬৫ রান স্কোরবোর্ডে জমা করে। ফলে ৭ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মেলবোর্ন রেনেগেডস। ক্যামেরন হোয়াইট ৫৯ বলে ৮ বাউন্ডারি ও ২ ছক্কায় ৭৯ রানে অপরাজিত থাকেন। ব্র্র্র্যাড হজ ১৪ বলে এক বাউন্ডারি ও ২ ছক্কায় অপরাজিত থাকেন ২২ রানে।

    ম্যাচসেরা হন মেলবোর্ন রেনেগেডসের ক্যারিবীয় ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা