বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের জয় – BD Sports 24
  • বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের জয়

    December 21st, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হোবার্ট (অস্ট্রেলিয়া), ২১ ডিসেম্বর: বিগ ব্যাশ লিগের আজকের খেলায় জয় পেয়েছে মেলবোর্ন রেনেগেডস। হোবার্টে অনুষ্ঠিত ম্যাচে মেলবোর্ন রেনেগেডস ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করেছে হোবার্ট হারিকেনসকে।

    টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় মেলবোর্ন রেনেগেডস। মেলবোর্ন রেনেগেডস-এর ক্যারিবীয় বোলার ডোয়াইন ব্র্যাভোর ৫ উইকেট শিকার সত্ত্বেও হোবার্ট হারিকেনস ৮ উইকেটে ১৬৪ রানের সংগ্রহ দাঁড় করায়।

    সর্বোচ্চ ৩৪ রান করে করেন দুই ব্যাটসম্যান। এরা হলেন ডিআরসি শর্ট ১৯ বলে ৩৪ ও ম্যাকডারমট ২৪ বলে ৩৪। ওপেনার ডোলান করেন ২৬ রান। এছাড়া অধিনায়ক জর্জ বেইলির ২৫, ক্রিশ্চিয়ানের ২৩ এবং ম্যাথু ওয়েডের ১৫ রান উল্লেখযোগ্য।

    মেলবোর্ন রেনেগেডস-এর ক্যারিবীয় বোলার ডোয়াইন ব্র্যাভো ২৮ রান খরচায় একাই শিকার করেন ৫ উইকেট। এবারের বিগ ব্যাশে প্রথমবার ৫ উইকেট শিকারের নজির গড়লেন এই ক্যারিবীয় বোলার। এছাড়া ব্র্যাড হগ, মো. নবী ও রিচার্ডসন শিকার করেন একটি করে উইকেট।

    ১৬৫ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৪ রানে বিদায় নেন মেলবোর্ন রেনেগেডসের ওপেনার অ্যারন ফিঞ্চ। তা সত্ত্বেও দ্বিতীয় উইকেটে হ্যারিস ও ক্যামেরন হোয়াইট ১১৩ রানের পার্টনারশিপ গড়ে দলকে জয়ের দিকে নিয়ে যান। হ্যারিস ৩৪ বলে ৫০ রান করে আউট হন। দলীয় রান তখন ১১৭। এরপর কুপার ০ রানে সাজঘরে ফেরেন। চতুর্থ উইকেট জুটিতে ক্যামেরন হোয়াইট ব্র্যাড হজকে সাথে নিয়ে ৪.৩ ওভার মোকাবেলায় ৪৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়লে ৯ বল বাকি থাকতেই ৩ উইকেটে ১৬৫ রান স্কোরবোর্ডে জমা করে। ফলে ৭ উইকেটের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মেলবোর্ন রেনেগেডস। ক্যামেরন হোয়াইট ৫৯ বলে ৮ বাউন্ডারি ও ২ ছক্কায় ৭৯ রানে অপরাজিত থাকেন। ব্র্র্র্যাড হজ ১৪ বলে এক বাউন্ডারি ও ২ ছক্কায় অপরাজিত থাকেন ২২ রানে।

    ম্যাচসেরা হন মেলবোর্ন রেনেগেডসের ক্যারিবীয় ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮