বিগ ব্যাশ লিগে খেলা হচ্ছে না ক্লিংগারের – BD Sports 24
  • বিগ ব্যাশ লিগে খেলা হচ্ছে না ক্লিংগারের

    December 20th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্রিসবেন, ২০ ডিসেম্বর: বিগ ব্যাশ লিগের দল বর্তমান চ্যাম্পিয়ন পার্থ স্করচার্সের ওপেনার মাইকেল ক্লিংগারের খেলা অনিশ্চিত হয়ে পড়েছে। স্ত্রীর ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ায় অনির্দিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে এই ব্যাটসম্যানকে।

    ক্লিংগারের স্ত্রী সিনডি ক্লিংগার বেশ কিছু দিন যাবত পিঠের ব্যথায় ভুগছিলেন। তার পিঠের ব্যথার স্ক্যান করতে গিয়ে চিকিৎসকরা জানান, তিনি ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত।

    স্ত্রীর অসুস্থতার কারণে বিগ ব্যাশ লিগের সর্বকালের সর্বোচ্চ রান সংগ্রাহক ক্লিংগার তার স্ত্রী ও তিন সন্তানের পাশে থাকতেই অনির্দিষ্ট সময়ের জন্য খেলা থেকে বিরত থাকার সিদ্ধান্ত নেন।

    ক্লিংগার অস্ট্রেলীয় গণমাধ্যমকে জানান, “গত সপ্তাহে আমার স্ত্রী তার পিঠে স্ক্যান করাতে যায়। তার পিঠের ব্যথা কোনো ফিজিওথেরাপি বা ওষুধে ‍উপশম হচ্ছিল না। স্ক্যানের রিপোর্ট আমাদের ব্যথিত করে। চিকিৎসক তার কশেরুকায় তিনটি ক্ষুদ্র দাগ শনাক্ত করেন। তারপর অনুসন্ধান করে এক ঘণ্টা পর চিকিৎসক জানান, তার স্ত্রী ক্যান্সারে আক্রান্ত।

    ৩৭ বছর বয়সী ক্লিংগার গত বিগ ব্যাশের আসরে ৩৩৪ রান করেন। টুর্নামেন্টের ফাইনালে তার অপরাজিত ৭১ রান পার্থ স্করচার্সের তৃতীয় শিরোপা জয়ে বিশেষ অবদান রাখে। তার এই অসামান্য অবদানে টি-২০ ক্রিকেটের আন্তর্জাতিক আসরে তার অভিষেকের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটে। এ বছরের ১৭ ফেব্রুয়ারি মেলবোর্নে শ্রীলংকা বিপক্ষে ম্যাচ আন্তর্জাতিক টি-২০’তে অভিষেক ঘটে ক্লিংগারের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা