বিজয় দিবস কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন – BD Sports 24
  • বিজয় দিবস কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

    December 11th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১১ ডিসেম্বর: বিজয় দিবস কুস্তিতে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।

    শহীদ এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় পুরুষ বিভাগে ৫টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হয় বিজিবি। এ বিভাগে রানার্স আপ হয়েছে আনসার। তারা পেয়েছে ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক। আর ১টি স্বর্ণ, ও ২টি ব্রোঞ্জসহ মোট ৩টি পদক পেয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

    অপরদিকে, মহিলা বিভাগে ৫টি স্বর্ণ ও ৪টি রৌপ্য সহ মোট ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ।আর রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ৩টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ১২টি পদক।

    প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি অপারেটিভ ডিরেক্টর (স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার ডন। ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ, বিজিবির ক্রীড়া পরিচালক লে : কর্নেল মো: নজরুল ইসলাম ও বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো: রায়হান উদ্দিন ফকিরসহ অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

    দুইদিনব্যাপী এবারের এ বিজয় দিবস উন্মুক্ত কুস্তি প্রতিযোগিতায় মোট ১৬টি ওজন শ্রেণীতে বিভিন্ন সার্ভিসেস দল, ক্লাব ও জেলা দল থেকে প্রায় ২০০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১