বিজয় দিবস থ্রোবল বুধবার শুরু – BD Sports 24
  • বিজয় দিবস থ্রোবল বুধবার শুরু

    December 23rd, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৩ ডিসেম্বর: আগামি ২৪ ডিসেম্বর মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস থ্রোবল প্রতিযোগিতা-২০১৯ (নারী ও পুরুষ)’। এবারের এই প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ছয়টি ও নারী বিভাগে চারটি দল অংশ নিবে। পল্টনস্থ কাবাডি স্টেডিয়ামে তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত।

     

    প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ সোমবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির (সহকারী পরিচালক, ক্রীড়া ও সংস্কৃতি, বাংলাদেশ আনসার ও ভিডিপি), সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফুজ্জামান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আজম আলী খান এবং যুগ্ম-সম্পাদক বিএম শহীদুজ্জামানসহ অন্যান্যরা।

     

    সংবাদ সম্মেলনে জানানো হয় পুরুষ বিভাগে ছয়টি দল অংশ নিবে। দলগুলো হল- বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব, বাংলাদেশ জেল থ্রোবল ক্লাব, খুলনা জেলা থ্রোবল অ্যাসোসিয়েশন, ঢাকা মেট্রোপলিটন থ্রোবল দল, সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব ও পিওএম থ্রোবল দল।

     

    এদিকে নারী বিভাগে চারটি দল অংশ নিবে। দলগুলো হল- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, ঢাকা জেলা ও জুরাইন জনতা ক্লাব।

     

    উভয় বিভাগে সিঙ্গেল লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দুটি দল ফাইনাল খেলবে। লিগ পর্বের খেলা তিন সেটে হবে। আর ফাইনাল হবে পাঁচ সেটে।

     

    টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। টুর্নামেন্টে অংশ নেওয়া প্রত্যেক দলের খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...