বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট ম্যাচ শনিবার – BD Sports 24
  • বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট ম্যাচ শনিবার

    December 14th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৪ ডিসেম্বর: মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছরই শহীদদের স্মরণে বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট ম্যাচের আয়োজন করে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারও এর ব্যত্যয় ঘটেনি।

    আগামী ১৬ ডিসেম্বর শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শহীদ জুয়েল একাদশ ও শহীদ জুয়েল একাদশের মধ্যে প্রদর্শনী ম্যাচটি অনুষ্ঠিত হবে। এই টি২০ ম্যাচটি শুরু হবে সকাল ১০-৩০টায়।

    বৃহস্পতিবার বিকেলে প্রদর্শনী ম্যাচে অংশ নেয়া শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক একাদশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    শহীদ জুয়েল একাদশ: শাহরিয়ার হোসেন বিদ্যুৎ, জাভেদ ওমর বেলিম গুল্লা, আমিনুল ইসলাম বুলবুল, এহসানুল হক সিজান, আবদুল হান্নান সরকার, হাসানুজ্জামান, জাহাঙ্গীর আলম, নিয়ামুর রশিদ রাহুল, আতহার আলী খান, তালহা জুবায়ের, মোর্শেদ আলী খান, সাফিউদ্দিন আহমেদ বাবু, আনোয়ার হোসেন (উইকেটরক্ষক) ও মেহরাব হোসেন অপি। ম্যানেজার-এএসএম রকিবুল হাসান ও কোচ-দীপু রায় চৌধুরী।

    শহীদ মোস্তাক একাদশ: হারুনুর রশিদ লিটন, হাবিবুল বাশার সুমন, মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান, মুশফিকুর রহমান বাবু, খালেদ মাহমুদ সুজন, জামাল উদ্দিন বাবু, মোহাম্মদ সেলিম, মোহাম্মদ রফিক, হাসিবুল হোসেন শান্ত, সাইফুল ইসলাম, তারেক আজিজ খান, মিজানুর রহমান বাবুল ও ফারুক আহমেদ। ম্যানেজার- মোহাম্মদ আলী, কোচ-ওয়াহিদুল গনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮