বিজয় দিবস সাইক্লিং – BD Sports 24
  • বিজয় দিবস সাইক্লিং

    December 29th, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতায় আজ ২৯ডিসেম্বর শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম চত্ত্বরে মহিলা ১০ কিলোমিটার রোড রেস বাংলাদেশ সেনাবাহিনীর কবিতা রায় প্রথম, শিল্পী খাতুন দ্বিতীয় ও সুবর্ণা বর্মা তৃতীয় হয়েছেন।

    মহিলা ৫ কিলোমিটার রোড রেসে শহরতলী সাইক্লিস্ট দলের কেয়া ফেরদৌস প্রথম, টিম র‌্যাম্বলার্স দলের এলিজা আহমেদ মিনা দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন টিম আর বি আর দলের নওরীন জাহান।

    এদিকে পুরুষ ২০ কিলোমিটার রোড রেসে সেনাবাহিনীর শাকিল হোসেন প্রথম, বিজিবির সুমন দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন সেনাবাহিনীর আল আমিন। পুরুষ উন্মুক্ত ১০ কিলোমিটারে প্রথম আরবিআর দলের শামীম, আব্দুল্লাহ পারভেজ দ্বিতীয় ও ইশতিয়াক হাসান তৃতীয় হয়েছেন।

    পুরুষ দলগত ১০ কিলোমিটার টিম টাইম ট্রায়ালে প্রথম হয়েছে সেনাবাহিনী দলের হেলাল, নাঈম, আলমগীর ও ছাব্বির। দ্বিতীয় হয়েছে বিজিবি দলের উজ্জল, রিপন, শাহিন ও সুমন এবং তৃতীয় হয়েছে বাংলাদেশ জেল দলের জাহাঙ্গীর আলম, আল আমিন, রবিউল হোসেন ও মোয়াজ্জেম হোসেন।

    মহিলা দলগত ৫ কিলোমিটার টিম টাইম ট্রায়ালে প্রথম হয়েছেন সেনাবাহিনী দলের মমতাজ, রিনা, নুসরাত ও আফসানা সাথী। দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ জেল দলের নাজমা আক্তার, শাকিলা, আমেনা ও সুমি সুলতানা এবং তৃতীয় হয়েছেন সেনাবাহিনী দলের বিউটি আরা, ফরিদা ইয়াসমিন, জেমি আক্তার ও শুক্লা বিশ্বাস।

    প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, এটিএন বাংলার এসভিপি প্রোগ্রাম ও ট্রান্সমিশন তাশিক আহমেদ, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের সভাপতি মিজানুর রহমান ও সহসভাপতি লে. কর্নেল মো. নজরুল ইসলাম।

    উল্লেখ্য দিনব্যাপী বিজয় দিবস সাইক্লিং প্রতিযোগিতায় মোট ১৫১জন সাইক্লিস্ট অংশগ্রহণ করেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা