বিজয় দিবস হকি শুরু: নৌবাহিনী ও বিমানবাহিনীর জয় – BD Sports 24
  • বিজয় দিবস হকি শুরু: নৌবাহিনী ও বিমানবাহিনীর জয়

    November 27th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ নভেম্বর: আজ থেকে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হয়েছে বিজয় দিবস হকি প্রতিযোগিতায়। বিকেলে প্রধান অতিথি বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

    বিশেষ অতিথি ছিলেন এসআইবিএল-এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও কাজী ওসমান আলী। বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুস সাদেক ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

    উদ্বোধনী দিনে আজ খেলা হয় দুটি। প্রথম খেলায় বাংলাদেশ নৌবাহিনী ১৩-০ গোলে বিধ্বস্ত করেছে বাংলাদেশ পুলিশকে।

    নৌবাহিনীর আশরাফুল ইসলাম ও মাইনুল ইসলাম তিনটি করে, ফজলে হোসেন রাব্বি ও দীন ইসলাম ইমন দুটি করে এবং কৃষ্ণ কুমার, রাসেল মাহমুদ জিমি এবং মামুনুর রহমান চয়ন একটি করে গোল করেন।

    একই মাঠে দিনের দ্বিতীয় খেলায় পেনাল্টি শুট আউটে বাংলাদেশ বিমানবাহিনী ৩-২ গোলে পরাজিত করেছে বাংলাদেশ সেনাবাহিনীকে। নির্ধারিত সময়ের দুই দলের মধ্যকার খেলাটি ৪-৪ ড্র হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে।

    আগামীকাল একই মাঠে খেলা হবে দু’টি। বিকেল ৩.০০টায় প্রথম খেলায় বিকেএসপি ও বিমানবাহিনী এবং সন্ধ্যা ৫.৩০টায় দ্বিতীয় খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ পরস্পরের মোকাবেলা করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা