বিনা চিকিৎসায় বকুল বড়ুয়াকে হারাতে চান না দাবাড়ুরা – BD Sports 24
  • বিনা চিকিৎসায় বকুল বড়ুয়াকে হারাতে চান না দাবাড়ুরা

    March 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ৩১ মার্চ ২০১৮ : চট্টগ্রামের প্রবীণ খেলোয়াড় ও সাবেক জাতীয় দাবাড়ু পি জে বকুল বড়ুয়া দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে হাসপাতালে শয্যাশায়ী রয়েছেন। বকুল বড়ুয়াকে বিনা চিকিৎসায় হারাতে চান না দাবাড়ুরা।

    ডাক্তারদের মতে তার দুটো কিডনী বিকল হয়ে গেছে। তাই চিকিৎসকরা দ্রূত কিডনী ট্রান্সস্প্লানের জন্য অভিমত দিয়েছেন, যা অত্যন্ত ব্যয়বহুল।বর্তমানে চিকিৎসার ব্যয়ভার তার একার পক্ষে কোনভাবে বহন করা সম্ভব নয় । সবার সহযোগিতাই পারে বকুল বড়ুয়ার সুস্থ্য হয়ে বেঁচে থাকার একমাত্র পথ।

    সবাই এগিয়ে এসে সহযোগিতার হাত প্রসারিত করলেই তার সুচিকিৎসা সম্ভব। এ লক্ষ্যে এসোসিয়েসন অব চেস্ প্লেয়ার্স বাংলাদেশ এর একটি বিশেষ সভায় তার চিকিৎসার জন্য তহবিল সংগ্রহের জন্য খুব শিগগিরই একটি চ্যারিটি টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে।

    সাবেক জাতীয় দাবাড়ু বকুল বড়ুয়ার সুচিকিৎসার্থে সহৃদয় ব্যক্তি ও ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত খেলোয়াড়, সংগঠক, স্পন্সর প্রতিষ্ঠানসহ সবার সম্মিলিত উদ্যোগই তাকে বাঁচাতে পারে।এসোসিয়েসন অব চেস্ প্লেয়ার্স বাংলাদেশ চ্যারিটি টুর্নামেন্টে অংশগ্রহণ করে যার যার সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছে।

    এসোসিয়েসন অব চেস্ প্লেয়ার্স বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আমীর আলী রানা বিডিস্পোর্টস২৪ডটকমকে বলেন, বকুল বড়ুয়াকে আমরা বিনা চিকিৎসায় হারাতে চাই না। আমরা খেলোয়াড়রা মিলে একটি ফান্ড করার উদ্যোগ নিচ্ছি।যেখানে তার চিকিৎসার জন্য আমরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সহযোগিতা চাইবো।

    যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জাতীয় ক্রীড়া পরিষদ, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, বাংলাদেশ দাবা ফেডারেশন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, ব্যবসায়ী সংগঠনসহ সবার কাছে বকুল বড়ুয়ার সুচিকিৎসার জন্য সহযোগিতা চাইবো। সবার সহযোগিতায় আমরা বকুল বড়ুয়াকে আমাদের মাঝে ফিরিয়ে আনতে সম্ভাব্য সবধরনের চেষ্টা করবো।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০