বিপিএলের ষষ্ঠ আসরের সূচি প্রকাশ – BD Sports 24
  • বিপিএলের ষষ্ঠ আসরের সূচি প্রকাশ

    November 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ নভেম্বর: আগামী বছরের ৫ জানুয়ারি থেকে মাঠে গড়াবে ঘরোয়া টি২০ ক্রিকেটের জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। ডাবল লিগ পদ্ধতির এ আসরে সাতটি দল শিরোপা জয়ের লড়াইয়ে নামবে।

    আজ বিপিএলের ষষ্ঠ আসরের সূচি প্রকাশ করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আজ সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায়।

    দেশের তিনটি ভেন্যুতে লিগ পর্বের খেলাগুলো চলবে। সিলেটে ৮টি, চট্টগ্রামে ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। লিগ পর্বের বাকি ২৪টি ম্যাচ হবে ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এছাড়া এলিমিনেটর, কোয়ালিফায়ার ১ ও ২ এবং ফাইনাল ম্যাচ হবে ঢাকার মিরপুরে।

    ৫ জানুয়ারি শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও চিটাগাং ভাইকিংস। খেলাটি শুরু হবে দুপুর ১২.৩০টা থেকে। শুক্রবার দুপুরের খেলা শুরু হবে বেলা ২.০০টা থেকে। এছাড়া রাতের খেলা শুরু হবে ৫.২০টা থেকে। শুক্রবার রাতের খেলা শুরু হবে সন্ধ্যা ৭.০০টা থেকে।

    আগামী ৪ ফেব্রুয়ারি দুপুরে এলিমিনেটর (তৃতীয় ও চতুর্থ স্থান অর্জনকারী দলের মধ্যে) এবং রাতে প্রথম কোয়ালিফায়ার (প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারী দলের মধ্যে) ম্যাচ অনুষ্ঠিত হবে।

    ৬ ফেব্রুয়ারি এলিমিনেটর ম্যাচের বিজয়ী দল এবং কোয়ালিফায়ার-১ এর পরাজিত দল দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে।

    প্রথম কোয়ালিফায়ার বিজয়ী এবং দ্বিতীয় কোয়ালিফায়ার বিজয়ী দল আগামী ৮ ফেব্রুয়ারি শুক্রবার ফাইনালে মুখোমুখি হবে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি শুরু হবে সন্ধ্যা ৭.০০টা থেকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা