বিপিএলে দর্শক উন্মাদনা বাড়ছে – BD Sports 24
  • বিপিএলে দর্শক উন্মাদনা বাড়ছে

    November 19th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ নভেম্বর: গত ৪ নভেম্বর থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সিক্সার্স ও বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস-এর মধ্য দিয়ে পর্দা ওঠে বিপিএলে পঞ্চম আসরের। সিলেটে বিপিএলকে ঘিরে দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা গেছে। টিকিটের জন্য হাহাকার দর্শকদের। টিকিট সংগ্রহের জন্য মারামারির মতো ঘটনাও ঘটেছে সিলেটে।

    গত ৮ নভেম্বর সিলেট পর্ব শেষ হয়। মোট খেলা হয় আটটি।

    গত ১১ নভেম্বর থেকে মিরপুর স্টেডিয়ামে শুরু হয় বিপিএলের দ্বিতীয় পর্ব। দ্বিতীয় পর্বের শুরুতে সিলেটের মতো দর্শকদের উন্মাদনা লক্ষ্য করা যায়নি। তবে ধীরে ধীরে বিপিএলে দর্শকের সংখ্যা বাড়তে থাকে।

    গত ১৭ নভেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স-এর মধ্যকার ম্যাচে দর্শকরা আনন্দ উল্লাসে মেতে ওঠেন। শুক্রবার হওয়ায় দর্শক সংখ্যাও অন্যান্য দিনের তুলনায় ছিলো অনেক বেশি।

    টস জিতে রাজশাহী কিংস সিলেটকে ব্যাট করার আমন্ত্রণ জানায়। সিলেট ৬ উইকেটে ১৪৬ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে রাজশাহী কিংস ১৫ বল হাতে রেখেই ৩ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে ৭ উইকেটের সহজ জয় তুলে নেয়।

    সর্বোচ্চ ৫১ রান করে অপরাজিত থাকেন জাকির হাসান। এছাড়া মুমিনুল ৩৬ বলে ৪২, মুশফিকুর রহীম ২০ বলে ২৫ এবং রনি তালুকদার ২২ বলে ২৪ রান করেন।

    খেলা দেখতে গ্যালারিতে হাজির হয়েছিলেন রাজশাহী কিংস-এর তরুণ সমর্থকরা। তারা প্রিয় দলের জার্সি গায়ে চাপিয়ে ও মাথায় ব্যান্ড বেঁধে গ্যালারি মাতিয়ে রাখেন। প্রতিটি বাউন্ডারি ও ছক্কার মারে গ্যালারিতে উল্লাসে ফেটে পড়েন তরুণ সমর্থকরা। সবশেষে প্রিয় দল রাজশাহী কিংস-এর জয়ে হাসিমুখে স্টেডিয়াম ত্যাগ করে তারা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১