বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব শুরু – BD Sports 24
  • বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব শুরু

    April 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৯ এপ্রিল: আজ সোমবার থেকে ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে শুরু হয়েছে দুইদিনব্যাপী বিশেষ শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব। সকালে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

    বিশেষ অতিথি ছিলেন এটিএন বাংলার উপদেষ্টা কর্নেল (অবঃ) মীর মোহাম্মদ মোতাহার হাসান ও তিতাস গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের মহাব্যবস্থাপক মো. মাহবুবুল মুনির। আরো উপস্থিত ছিলেন জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আক্তারসহ অন্যান্যরা। আগামীকাল মঙ্গলবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা।

    উদ্বোধনী দিন বেশ কয়েকটি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। তার মধ্যে দৃষ্টি প্রতিবন্ধীদের (৬-১০ বছর) ৫০ মিটার দৌড় প্রতিযোগিতায় প্রথম হন মোরসালিন (ব্র্যাক), দ্বিতীয় হন জয় (ব্র্যাক) ও তৃতীয় হন মুস্তাকিম (ব্র্যাক)।

    শারীরিক প্রতিবন্ধীদের (১১-১৫ বছর) ৭৫ মিটার হুইল চেয়ার দৌড় প্রতিযোগিতায় প্রথম হন হৃদয় (সিআরপি), দ্বিতীয় হন রাকিব (সিআরপি), আর তৃতীয় হন লিমন (সিআরপি)। অটিস্টিক ছেলে-মেয়েদের দ্রুত হাঁটা প্রতিযোগিতায় প্রথম হন জিসান, দ্বিতীয় হন অয়েস আর তৃতীয় হন নাবিল।

    বিকেলে প্রধান অতিথি নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান, এমপি প্রথম দিনের বিজয়ীদের মাঝে পুরস্কার বিরতণ করেন । এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক।

    পুরস্কার বিতরণীতে সভাপতিত্ব করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

    এবারের এই প্রতিযোগিতায় ২৬টি প্রতিবন্ধী সংস্থা ও সংগঠনের প্রায় তিন শতাধিক বিশেষ শিশু-কিশোর অংশ নিয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা