বিশ্বকাপে প্রতিপক্ষ হিসেবে স্পেনকে চান না মেসি – BD Sports 24
  • বিশ্বকাপে প্রতিপক্ষ হিসেবে স্পেনকে চান না মেসি

    November 10th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বুয়েন্স আয়ার্স, ০৯ নভেম্বর: আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি বলেছেন, আগামী বছর বিশ্বকাপে গ্রুপ পর্বে আর্জেন্টিনার সম্ভাব্য প্রতিপক্ষ হিসেবে স্পেনকে পাওয়া হবে সবচেয়ে বাজে অভিজ্ঞতা।

    রাশিয়ার বিপক্ষে আন্তর্জাতিক একটি প্রীতি ম্যাচ খেলতে বর্তমানে মস্কোতে রয়েছে মেসির আর্জেন্টিনা। সেখানেই স্থানীয় গণমাধ্যমে মেসি বলেছেন, গ্রুপ পর্বে যদি স্পেন আমাদের সাথে থাকে তবে এর থেকে খারাপ ড্র হতে পারে না। আমি তাদেরকে প্রথম রাউন্ডে এড়াতে চাই, তারা আসলেই যেকোন দলের জন্য কঠিন প্রতিপক্ষ।

    এই সাক্ষাৎকারে মেসি আরো বলেন, রাশিয়া বিশ্বকাপে ফেবারিট হিসেবে তিনি ব্রাজিল, জার্মানি, ফ্রান্স ও স্পেনকেই এগিয়ে রাখবেন। তিনি বলেন, ‘এই মুহূর্তে আমি মনে করি তারাই শক্তিশালী দল। যে ধরনের ফুটবল তারা খেলছে, বিশেষ করে তাদের খেলোয়াড়রা যে ধরনের ব্যক্তিগত পারফরমেন্স দেখাচ্ছে তাতে তারাই ফেবারিট।’

    বাছাই পর্বের শেষ ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ৩-১ গোলে জয়ী হয়ে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করে আর্জেন্টিনা। এই ম্যাচে বার্সা তারকা হ্যাটট্রিক করেন। এই ম্যাচের ফলাফলের ওপরই আর্জেন্টিনার বিশ্বকাপ ভাগ্য নির্ভর করছিল। ম্যাচটি প্রসঙ্গে মেসি বলেন, বিশ্বকাপে খেলার ব্যাপারে আমার সবসময়ই বিশ্বাস ছিল। কিন্তু আমি মনে করেছিলাম ইকুয়েডরের বিপক্ষে খেলার আগেই আমরা রাশিয়ার টিকিট নিশ্চিত করতে পারবো।

    আর্জেন্টিনায় নিজের জন্মস্থান রোসারিওতে খেলার মাধ্যমে ক্যারিয়ার শেষের ইচ্ছার কথা প্রকাশ করে মেসি বলেন, ‘নিউওয়েলস ওল্ড বয়েসে খেলতে পারার ইচ্ছা আমার সবসময়ই আছে। এই স্টেডিয়ামে আমি অনেক ম্যাচ দেখেছি। এখনো জানি না ভবিষ্যতে কি হবে, আমার মনের ইচ্ছাই বা কি হবে। আমি সবসময়ই বর্তমানে বিশ্বাস করি। ভবিষ্যত নিয়ে খুব একটা কখনই ভাবিনা।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা