বিশ্বকাপে স্পেনের কোচ ফার্নান্দো হিয়েরো – BD Sports 24
  • বিশ্বকাপে স্পেনের কোচ ফার্নান্দো হিয়েরো

    June 13th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    মাদ্রিদ, ১৩ জুন: বিশ্বকাপের ২৪ ঘন্টা আগে কোচ বরখাস্তের পর অন্তর্বর্তীকালীন কোচের নামও ঘোষণা করেছে স্পেন। বিশ্বকাপ চলাকালীন স্প্যানিশ জাতীয় দলের স্পোর্টিং ডিরেক্টর ফার্নান্দো হিয়েরোকে কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দেশটির ফুটবল ফেডারেশন।
    হুলেন লোপেতেগি বিশ্বকাপের পর রিয়াল মাদ্রিদের কোচের দায়িত্ব নিচ্ছেন, লস ব্ল্যাঙ্কোসদের পক্ষ থেকে এমন ঘোষণার ৪৮ ঘণ্টা না পেরোতেই স্পেনের কোচের পদ থেকে লোপেতেগিকে বরখাস্ত করে স্পেন।
    বুধবার সংবাদ সম্মেলনে কোচ ছাঁটাইয়ের ঘোষণা দেয়ার দুঘণ্টার মধ্যেই নতুন কোচ হিসেবে স্পেন ও রিয়াল মাদ্রিদের কিংবদন্তি সাবেক ডিফেন্ডার হিয়েরোকে কোচ হিসেবে নিয়োগ দেয়ার কথা জানায় স্প্যানিশ ফুটবল ফেডারেশন।
    গত বছরের ২৭ নভেম্বর থেকে স্পেন জাতীয় দলের স্পোর্টিং ডিরেক্টরের পদে কাজ করছিলেন হিয়েরো। ২০১৪-১৫ মৌসুমে রিয়াল মাদ্রিদের সহাকারী কোচের দায়িত্ব পালন করার অভিজ্ঞতা রয়েছে তার।
    স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়েলাস জানিয়েছেন, রিয়ালের কোচ হওয়ার খবরের কারণেই লোপেতেগিকে বরখাস্ত করা হয়েছে।
    গ্রুপ ‘বি’তে প্রতিদ্বন্দ্বিতা করা স্পেন আগামী ১৫ জুন শুক্রবার পর্তুগালের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে স্পেন। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়। এই গ্রুপের বাকি দু’টি দল হচ্ছে মরক্কো ও ইরান।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা