বিশ্বকাপ বাছাই পর্বে জিম্বাবুয়ে দল ঘোষণা – BD Sports 24
  • বিশ্বকাপ বাছাই পর্বে জিম্বাবুয়ে দল ঘোষণা

    February 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৪ ফেব্রুয়ারি: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ বাছাইপর্বের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। ঘরের মাঠের এই বাছাইপর্বের দলে দীর্ঘ প্রায় ১০ বছর পর দলে নেয়া হয়েছে অল-রাউন্ডার চিপাস জুওয়াওকে। এছাড়াও দলে ডাকা হয়েছে অভিজ্ঞ স্পিনার সিন উইলিয়ামসকে। আগামী ৪-২৫ মার্চ বুলাওয়ে ও হারারেতে বাছাইপর্ব অনুষ্ঠিত হবে।

    যদিও প্রাথমিক স্কোয়াডে এই দু’জনের কেউই ছিলেন না। আফগানিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজের পর রায়ান বার্ল ও তারিসাই মাসাকান্ডার স্থানে উইলিয়ামস ও জুওয়াওকে অন্তর্ভূক্ত করা হয়। শারজাহতে জিম্বাবুয়ে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে আফগানদের কাছে ১-৪ ব্যবধানে পরাজিত হয়েছে।

    বাঁহাতি স্পিনার ও মিডল অর্ডার ব্যাটসম্যান উইলিয়ামস ২০১৭ সালের জুলাইয়ে শ্রীলংকার বিপক্ষে হাম্বানতোতায় সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন। ২০০৫ সালের ফেব্রুয়ারিতে অভিষিক্ত উইলিয়ামস এ পর্যন্ত ১১১টি ওয়ানডেতে ২৪৯৭ রান করা ছাড়াও ৫২টি উইকেট দখল করেছেন।

    অন্যদিকে বাঁ-হাতি ওপেনার জুওয়াও প্রায় ১০ বছর আগে ক্যারিয়ারের একমাত্র ওয়ানডে ম্যাচটি খেলেছিলেন। ২০০৮ সালের অক্টোবরে নাইরোবিতে আয়ারল্যান্ডের বিপক্ষে জুওয়াও একমাত্র ওয়ানডে ম্যাচটি খেলেছিলেন। ঐ ম্যাচে ২০ বলে তিনটি বাউন্ডারির সাহায্যে ১৬ রান করেছিলেন তিনি।

    বিশ্বকাপ বাছাইপর্বে গ্রুপ-বি’তে জিম্বাবুয়ের প্রতিপক্ষ আফগানিস্তান, নেপাল, স্কটল্যান্ড ও হংকং। আগামী ৪ মার্চ কুইন্স স্পোর্টস ক্লাবে নেপালের বিপক্ষে বাছাইপর্বের মিশন শুরু করবে স্বাগতিক জিম্বাবুয়ে।

    স্কোয়াড : গ্র্যায়েম ক্রেমার (অধিনায়ক), টেন্ডাই চাতারা, টেন্ডাই চিসোরো, ক্রেইগ এরভিন, কাইল জারভিস, হ্যামিল্টন মাসাকাদজা, সলোমোন মায়ার, পিটার মুর, ব্লেসিং মুজারাবানি, সিকান্দার রাজা, ব্রেন্ডন টেইলর, ব্রায়ান ভিটোরি, ম্যালকম ওয়ালার, সিন উইলিয়ামস ও চিপাস জুওয়াও।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...