বিসিবি ডেভেলপমেন্ট কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত – BD Sports 24
  • বিসিবি ডেভেলপমেন্ট কোচ আশিকুর রহমান করোনায় আক্রান্ত

    May 13th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ মে: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ডেভেলপমেন্ট কোচ আশিকুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১২ মে) তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে আশিকুর রহমান হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

    আশিকুর রহমান বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেটের সাবেক পেসার ছিলেন। তিনি বাংলাদেশের হয়ে ২০০২ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপও খেলেছেন। এছাড়া ১৫টি প্রথম শ্রেণির ম্যাচ ও ১৮টি লিস্ট ‘এ’ ম্যাচ রয়েছে তার ৬ বছরের ক্যারিয়ারে।

     

    নিউজ পোর্টাল ক্রিকবাজে আশিকুর বলেন, ‘আমি মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছি। ঐদিনই রিপোর্ট পেয়েছি এবং রিপোর্টে কোভিড-১৯ পজিটিভ এসেছে।’

     

    আশিকুর জানান, তিনি কিছুদিন ধরেই করোনার উপসর্গ সঙ্গে লড়াই করছিলেন এবং বুকে ব্যথা অনুভব করছিলেন। তিনি আরও বলেন, ‘আমি প্রথমে এটা বুঝিনি। আমার মনে হয়েছিল টনসিল হয়েছে। প্রথমে আমার গলা ব্যথা হতে শুরু করে। পরে আস্তে আস্তে জ্বর আসে। পরবর্তীতে বুক ব্যথা হলে আমি ডাক্তারের কাছে গিয়ে পরীক্ষা করাই।’

     

    ১৫টি প্রথম শ্রেণির ম্যাচে আশিকুর ২৫.৪১ গড়ে ৩৬টি উইকেট পেয়েছেন। তবে অবসরের পর তার ক্যারিয়ারের সবচেয়ে বড় কাজটি ছিল নারী ক্রিকেট দলের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করা। বর্তমানে তিনি ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংক দলের কোচের দায়িত্ব পালন করছেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা