বিসিসিআই’র নতুন সভাপতি হচ্ছেন সৌরভ – BD Sports 24
  • বিসিসিআই’র নতুন সভাপতি হচ্ছেন সৌরভ

    October 14th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ১৪ অক্টোবর: ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি হচ্ছেন দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। আজ সোমবার এই পদে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। আর এই দিনই মনোনয়নপত্র জমা দেবেন তিনি। তবে ভারতীয় গণমাধ্যমগুলোর মতে শীর্ষ এই পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন ছাড়াই প্রেসিডেন্ট হবেন সৌরভ।

    রোববার মুম্বাইয়ে বিসিসিআইয়ের অনানুষ্ঠানিক এক সভায় ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা দেশটির অন্যান্য রাজ্যের বোর্ডগুলোর সদস্যদের সঙ্গে আলোচনা করে সৌরভকে বোর্ড সভাপতি করার বিষয়টি নিশ্চিত করেন।

     

    এদিকে সৌরভের পাশাপাশি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ছেলে জয় শাহ হতে যাচ্ছেন বোর্ডের সেক্রেটারি। আর বিসিসিআইয়ের সাবেক সভাপতি অনুরাগ ঠাকুরের ছোট ভাই অরুণ ধুমাল হচ্ছেন নতুন কোষাধ্যক্ষ।

     

    সৌরভ গাঙ্গুলি বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল-এর প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করছেন। আগামী ২৩ অক্টোবরের নির্বাচনে লড়বেন তিনি। তবে প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে ছিলেন বিসিসিআই ও কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক সময়ের অভিজ্ঞ প্রশাসক ব্রিজেস প্যাটেলও। কিন্তু ভাবা হচ্ছে সমঝোতার ভিত্তিতে তিনি সরে গেছেন। তিনি আইপিএলের নতুন চেয়ারম্যান হতে পারেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা