বিয়ের পিড়িতে বিরাট-আনুস্কা – BD Sports 24
  • বিয়ের পিড়িতে বিরাট-আনুস্কা

    December 11th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১১ ডিসেম্বর: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিয়ের পিড়িতে বসলেন ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও অভিনেত্রী আনুস্কা শর্মা। ইতালির তাস্কানিতে সাত পাকে বাধা পড়েছেন এই জুটি।

    শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ শেষে ওয়ানডে সিরিজে বিশ্রামে যান বিরাট কোহলি। কিন্তু বিশ্রামে থাকা কোহলি তার দীর্ঘদিনের প্রেমিকা আনুস্কা শর্মার সাথে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন।

    আজ টুইট করে বিয়ের ছবি শেয়ার করেছেন বিরাট স্বয়ং। তিনি লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে প্রমিস করলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভালো লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।’

    দুই তারকাই ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন। হিন্দু মতে বিয়ে হল তাঁদের। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে রয়েছেন। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাইপ্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত নেই।

    শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২২ ডিসেম্বর মুম্বাই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন তারা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

    রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হল এই হাইপ্রোফাইল বিয়ের অনুষ্ঠান। ওই অঞ্চলে তিনদিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-অনুস্কা। সেখানে মোট ২২টি বেডরুম রয়েছে। যার মোট ভাড়া ৩৪.৮৭ লাখ টাকা। সূত্র: আনন্দবাজার

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা