বিয়ে করছেন রোনালদো – BD Sports 24
  • বিয়ে করছেন রোনালদো

    September 11th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পর্তুগাল, ১১ সেপ্টেম্বর: গেল ৫ বছর যাবত একই ছাদের তলায় বসবাস করে আসছেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও জর্জিনা রদ্রিগেজ। তাদের প্রথম সন্তান অ্যালানা মার্টিনা পৃথিবীর আলো দেখেছে। তবু বিয়ের নাম নিচ্ছিলেন না এই পর্তুগিজ সুপারস্টার। শিগগিরই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এমন গুঞ্জন বাতাসে ভাসছিল।

     

    আর সেই গুঞ্জনই সত্য হতে চলেছে। বান্ধবী জর্জিনার সঙ্গে রাখা সম্পর্কটাকে খাতাকলমে বেঁধে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিআর সেভেন। পর্তুগালের বিভিন্ন গণমাধ্যমের খবর, জর্জিনা রদ্রিগেজকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোনালদো।

     

    এ জুটি সম্পর্কটাকে আনুষ্ঠানিক রূপ দিতে যাচ্ছেন তা অনেকটা টের পাওয়া গিয়েছিল গত ২২ আগস্ট। সেই সময় জর্জিনা রদ্রিগেজের রিং ফিঙ্গারে জ্বলজ্বল করেছে বিশালাকৃতির হীরের আংটি।

     

    সেদিন সোশ্যাল মিডিয়ায় রোনালদোর সঙ্গে নিজের ছবি পোস্ট করে জর্জিনা ক্যাপশনে লিখেছিলেন- ইয়েস। এই ইয়েস কিংবা ‘হ্যাঁ’-কে মনে করা হচ্ছে দুজনের বিবাহিত জীবন শুরু করতে যাওয়ার ইচ্ছা।

     

    তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শিগগিরই কি বাজতে চলেছে সিআর সেভেনের বিয়ের সানাই।

     

    তবে বিয়ে না করেও রোনাল্ডোর দিব্যি সংসার করে যাচ্ছেন জর্জিনা। শুধু মার্টিনাকে নয়, সারোগেসি পদ্ধতিতে নেয়া রোনাদোর যমজ সন্তান ইভা ও মাতেও এবং ক্রিশ্চিয়ানো জুনিয়রকে মায়ের আদরে বড় করছেন তিনি। এ জন্য তাকে দু’হাত ভরে খরচ দেন সিআর সেভেন।

     

    বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকতে হবু স্ত্রীকে মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড দেন তিনি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৮৭ লাখ টাকা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...