বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের ট্রফি উৎসর্গ করলেন কোচ – BD Sports 24
  • বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের ট্রফি উৎসর্গ করলেন কোচ

    April 1st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হংকং, ০১ এপ্রিল: হংকংয়ে অনুষ্ঠিত চারজাতির আমন্ত্রণমূলক আন্তর্জাতিক যুব ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। আজ বাংলাদেশ তাদের শেষ খেলায় স্বাগতিক হংকংকে ৬-০ গোলে বিধ্বস্ত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে বাংলাদেশ তাদের প্রথম খেলায় মালয়েশিয়াকে ১০-১ এবং শক্তিশালী ইরানকে ৮-১ গোলে পরাজিত করেছিল। ফলে তিন খেলার সবকটিতে দাপুটে জয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ।

    ম্যাচ শেষে দলের হেড কোচ গোলাম রব্বানী ছোটন এই ট্রফি উৎসর্গ করেছেন স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহীদ এবং বীর মুক্তিযোদ্ধাদের। ম্যাচ শেষে তার প্রতিক্রিয়ায় এমনটাই জানান বাংলাদেশ নারী ফুটবল দলের বর্ষীয়ান এই সফল কোচ।

    তিনি বলেন, দলের এমন পারফরম্যান্সে আমি খুবই খুশি। আমার মেয়েরা প্রতিটি ম্যাচেই ভালো খেলে সহজ জয় তুলে নিয়েছে। সেই সাথে চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখিয়েছে।

    দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু বলেন, আমাদের দল অসাধারণ খেলেছে এই টুর্নামেন্টে। আমরা ভবিষ্যতেও এমন ফলাফল ধরে রাখতে চাই। আমাদের মেয়েরা গত জানুয়ারি থেকে কঠোর অনুশীলন করেছে। তারই ফল চ্যাম্পিয়ন হওয়া।

    অধিনায়ক মারিয়া মান্ডা বলেন, প্রথমবারের মতো বিদেশের মাটিতে আন্তর্জাতিক কোনো টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হতে পেরে আমি ভীষণ খুশি। দেশবাসীসহ ভক্তদের ধন্যবাদ জানান বাংলাদেশের এই নারী ফুটবল দলের অধিনায়ক।

    হংকং এবং ইরানের বিপক্ষে হ্যাটট্রিক করা দলের স্ট্রাইকার তহুরা খাতুন বলেন, টুর্নামেন্টে দুটি হ্যাটট্রিকসহ সর্বোচ্চ গোলদাতা (৮ গোল) হওয়ায় ভীষণ খুশি আমি।  এই টুর্নামেন্টে নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারায় চ্যাম্পিয়ন হয়েছি আমরা।

    মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কার জেতা বাংলাদেশের সামসুন্নাহার তার প্রতিক্রিয়ায় বলেন, এমন পুরস্কার পাওয়া এবং চ্যাম্পিয়ন হওয়ায় খুবই খুশি আমি।

    উল্লেখ্য, আগামীকাল সোমবার রাত ১২-৩০টায় দেশে ফিরে আসবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা