বুন্দেসলিগায় ২০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি – BD Sports 24
  • বুন্দেসলিগায় ২০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি

    September 16th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্লিন, ১৬ সেপ্টেম্বর: চলতি সপ্তাহের শেষে শুরু হচ্ছে বুন্দেসলিগার নতুন মৌসুম। আর এই মৌসুমকে সামনে রেখে সীমিত আকারে প্রতিটি স্টেডিয়ামে দর্শকের প্রবেশের অনুমতি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। পরীক্ষামূলকভাবে বুন্দেস লিগার ১৮টি ক্লাবের স্টেডিয়ামগুলোতে ছয় সপ্তাহের জন্য ধারণক্ষমতার ২০ শতাংশ দর্শক প্রবেশ করতে পারবে।

     

    এর অর্থ হচ্ছে শুক্রবার থেকে আলিয়াঁজ এরিনাতে শালকে ০৪’এর বিপক্ষে মৌসুম শুরু করতে যাওয়া বায়ার্ন মিউনিখ তাদের ১৫ হাজার সমর্থককে স্বাগত জানাতে পারবে। তবে বেশ কিছু স্বাস্থ্যবিধির আওতায় সমর্থকদের অবশ্যই মাস্ক পড়ে স্টেডিয়ামে প্রবেশ করতে হবে এবং একে অন্যের থেকে দেড় মিটার দূরত্ব বজায় রেখে বসতে হবে। কোনো অ্যাওয়ে সমর্থকের প্রবেশের অনুমতি নেই। মাঠে কোনো প্রকার মধ্যপানও নিষিদ্ধ করা হয়েছে। এই বিধিনিষেধ বুন্দেস লিগাসহ সব ধরনের অপেশাদার খেলার ক্ষেত্রেও প্রযোজ্য হবে।

     

    ইতোমধ্যেই গত সপ্তাহ থেকে জার্মান কাপের প্রথম রাউন্ডে পরীক্ষামূলকভাবে এই সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে। বিভিন্ন প্রদেশে স্বাস্থ্য অধিদপ্তরের আইন যেহেতু ভিন্ন সে কারণেই বিভিন্ন ক্ষেত্রে বিধিনিষেধেরও পার্থক্য রয়েছে।

     

    মার্চে বিশ্বজুড়ে করোনাভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ার পর প্রথম ইউরোপিয়ান শীর্ষ লিগ হিসেবে মধ্য মে’তে দর্শকশূন্য স্টেডিয়ামে বুন্দেসলিগা শুরু হয়েছিল। সর্বশেষ গত ৮ মার্চ সমর্থকদের সামনে জার্মান লিগের ম্যাচ অনুষ্ঠিত হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...