বুলগেরিয়া-আয়ারল্যান্ড ১-১ ড্র – BD Sports 24
  • বুলগেরিয়া-আয়ারল্যান্ড ১-১ ড্র

    September 4th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সোফিয়া, ৪ সেপ্টেম্বর: অতিরিক্ত সময়ে অধিনায়ক শেন ডাফির গোলে স্বাগতিক বুলগেরিয়ার বিপক্ষে ড্র করেছে আয়ারল্যান্ড। এর মাধ্যমে প্রথম মিশনেই পয়েন্টের দেখা পেলেন আয়ারল্যান্ডের কোচ হিসেবে প্রথম ম্যাচে অংশ নেয়া স্টেফেন কেনি।

     

    সোফিয়ায় অনুষ্ঠিত ম্যাচটি শেষ পর্যন্ত ১-১ ড্র হলে পয়েন্ট ভাগাভাগি করেই নেশন্স লিগ মিশন শুরু করতে হল বুলগেরিয়াকে। আর ডাফি করলেন তার চতুর্থ আন্তর্জাতিক গোল।

     

    এই সপ্তাহে ব্রাইটন থেকে সেল্টিকে যোগ দেয়া সেন্ট্রাল ডিফেন্ডার ডাফি গোল পরিশোধ না করলে হয়তো পরাজয় নিয়েই অভিষেক ঘটতো কেনির।

     

    অনূর্ধ্ব-২১ দল থেকে মূল দলের কোচের দায়িত্ব পাওয়া কেনি আয়ারল্যান্ডে বিপ্লব ঘটানোর ঘোষণা দিয়েছিলেন। সেই লক্ষ্যে তিনি বেশ কয়েকটি সাহসী প্দক্ষেপও নিয়েছেন। জাতীয় দলে ডেকেছেন ১৯ বছর বয়সি এডামস ইদাহকে এবং আক্রমণভাগের এই তারকাকে অভিষিক্তও করিয়েছেন। সেই সঙ্গে মাইক ম্যাকর্থির অধীনে নেতৃত্ব দেয়া সিমাস কোলম্যানকে বাদ দিয়েছেন দল থেকে। পরিবর্তে যুক্ত করেছেন টটেনহ্যামে নতুন চুক্তিবদ্ধ হওয়া ম্যাট দোহার্তিকে।

     

    শুরু থেকে আয়ারল্যান্ড ম্যাচে প্রাধান্য বিস্তার করলেও পিছিয়ে পড়ে দ্বিতীয়ার্ধের ১১ মিনিটের মাথায়। টোডর নেদেলেভ এর পাসের বল পেয়ে দুর্দান্ত শটে গোল করেন বোজিধার ক্রায়েভ। ফলে ১-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক বুলগেরিয়া।

     

    এরপর ৯০ মিনিট পর্যন্ত কোনো গোল না হওয়ায় নিশ্চিত পরাজয়ের দিকেই এগিয়ে যাচ্ছিল আয়ারল্যান্ড। তবে শেষ মুহূর্তে সফরকারী শিবিরে স্বস্তির পরশ বুলিয়ে দেন ডাফি। ইনজুরি টাইমের তৃতীয় মিনিটে রবি বার্ডির কর্নারের বল পেয়ে বুলেট শটে গোল করেন তিনি। এতেই ১-১ গোলের সমতায় ফিরে সফরকারী আয়ারল্যান্ড। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...