বেয়ারস্টোকে ছাড়াই ইংল্যান্ড টেস্ট দল ঘোষণা – BD Sports 24
  • বেয়ারস্টোকে ছাড়াই ইংল্যান্ড টেস্ট দল ঘোষণা

    September 23rd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৩ সেপ্টেম্বর: নিউজিল্যান্ড সফরে ইংলিশ টেস্ট দলে জায়গা পাননি উইকেটরক্ষক-কাম-ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। অ্যাশেজে ব্যাট হাতে ব্যর্থতাই তার টেস্ট দল থেকে বাদ পড়ার কারণ। নিউজিল্যান্ড সফরে কিউইদের বিপক্ষে দু’টি টেস্ট ম্যাচ খেলবে ইংল্যান্ড।

    সোমবার ঘোষিত ইংল্যান্ড স্কোয়াডে জায়গা পেয়েছেন নতুন চার মুখ। ঘরোয়া লিগের দল কান্টের ওপেনার জাক ক্রলি এবং ওয়ারউইকশায়ারের ডমিনিক সিবলি প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পেয়েছেন। এছাড়াও প্রথমবারের মতো জায়গা পেয়েছেন ল্যাঙ্কাশায়ারের দুই বোলার। তারা হলেন পেসার সাকিব মাহমুদ এবং লেগ-স্পিনার ম্যাট পার্কিনসন। এছাড়া আবারও দলে ঢুকেছেন সারে ব্যাটসম্যান ওলি পোপ।

     

    তবে অ্যাশেজের মাঝপথে চোটে পড়ে সিরিজ শেষ হয়ে যাওয়া জেমস অ্যান্ডারসনকে স্কোয়াডে রাখা হয়নি। কারণ এখনো চোট থেকে সেরে ওঠতে পারেননি ইংলিশ পেসার। ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে হয়তো ফিরতে পারেন তিনি। কিউইদের বিপক্ষে টেস্টে বেয়ারস্টোর পরিবর্তে উইকেটের পেছনে গ্লাভস হাতে দাঁড়াবেন জস বাটলার।

     

    টেস্টে জায়গা না পেলেও নিউজিল্যান্ড সফরের জন্য টি-২০ দলে রাখো হয়েছে জনি বেয়ারস্টোকে। এছাড়াও টি-২০ জন্য ইসিবি দলে রেখেছেন আদিল রশিদকে। তবে জায়গা হয়নি মঈন আলীর।

     

    ইংল্যান্ড টেস্ট স্কোয়াড: জো রুট (অধিনায়ক), জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার (উইকেটরক্ষক), জাক ক্রলি, স্যাম কারেন, জো ডেনলি, জ্যাক লিচ, সাকিব মাহমুদ, ম্যাট পার্কিনসন, ওলি পোপ, ডোমিনিক সিবলি, বেন স্টোকস ও ক্রিস ওকস।

     

    ইংল্যান্ড টি-২০ স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), টম বেনটন, স্যাম বিলিংস, প্যাট ব্রাউন, স্যাম কারেন, টম কারেন, ডেনলি, লুইস গ্রেগরি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডাউইড মালান, ম্যাট পার্কিন্সন, আদিল রশিদ ও জেমস ভিন্স।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...