বোর্ডে গড়ালো যু্ব গেমসের দাবা – BD Sports 24
  • বোর্ডে গড়ালো যু্ব গেমসের দাবা

    March 10th, 2018
    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ১০ মার্চ ২০১৮ : বাংলাদেশ যুব গেমসের দাবা ডিসিপ্লিনের একক ইভেন্ট বালক অনূর্ধ্ব-১৩, বালিকা অনূর্ধ্ব-১৩, তরুণ অনূর্ধ্ব-১৭ এবং তরুণী অনূর্ধ্ব-১৭ খেলা আজ ১০ মার্চ  শনিবার জাতীয় ক্রীড়া পরিষদে শুরু হয়েছে।  উদ্বোধন করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহসভাপতি ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য কে এম শহিদউল্যা ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাব উদ্দিন শামীম।
    দেশের ৮টি বিভাগ ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ অংশ নিচ্ছে। মোট ৬৩ জন খেলোয়াড় দাবার চারটি বিভাগের একক ইভেন্টে অংশ নিচ্ছেন।
    তরুণ অনূর্ধ্ব-১৭ বালকে ফিদেমাস্টার মো. মোহাম্মদ ফাহাদ রহমান, নাইম হক, মো. রাইসন, মোর্তুজা মাহাথির ইসলাম, আব্দুল আহাদ, শাহরিয়ার ইসলাম, শাকিল খন্দকার ও তাহসিন ইবনে জামাল, তরুণী অনূর্ধ্ব-১৭ বালিকা বিভাগে কাজী জারিন তাসনিম, ওমনিয়া বিনতে ইউসুফ লুবাবা, রিমি খানম, ফারিয়া সুমনা, মার্জিয়া চৌধুরী ও তানজিলাতুন নূর, অনূর্ধ্ব-১৩ বালকে মোর্তুজা মুহতাদি ইসলাম, মো. শাহ সুলতান, মেহেদী হাসান, বিশ্বজিৎ দাস শেষ্ঠ, নাজমুল হায়াত, এম সাফওয়ান, মো. ইমাম হোসেন ও মো. ইশতিয়াক হাসান ইমন এবং গার্লস অনূর্ধ্ব-১৩ বালিকায়  নোশিন আঞ্জুম, রূমাইসা হায়দার, সাদিয়া আফরিন সামিয়া, মাহজাবিন তিশা, ওয়াদিফা আহমেদ, আয়েশা খান মিম, বুশরা হক ও ফাতিহা আইনুন দিয়া প্রথম রাউন্ডে জয়ী হয়ে পূর্ণ পয়েন্ট অর্জন করেন।
    ১১ মার্চ রোববার সকাল ১০টায় দ্বিতীয় রাউন্ড এবং  বিকেল ৩টা থেকে তৃতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে।
    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা