ব্যাঙ্গালুরুকে হারিয়ে শীর্ষে দিল্লি – BD Sports 24
  • ব্যাঙ্গালুরুকে হারিয়ে শীর্ষে দিল্লি

    October 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ৬ অক্টোবর: বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে হারিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠলো দিল্লি ক্যাপিটালস।

     

    গতরাতে টুর্নামেন্টের ১৯তম ও নিজেদের পঞ্চম ম্যাচে দিল্লি ৫৯ রানে হারায় ব্যাঙ্গালুরুকে। এই জয়ে ৫ খেলায় ৪ জয় ও ১ হারে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে দিল্লি। সমানসংখ্যক ম্যাচে ৩ জয় ও ২ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে ব্যাঙ্গালুরু।

     

    দুবাইয়ে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে ব্যাঙ্গালুরু। এবারও দলকে উড়ন্ত সূচনা এনে দিল্লির দুই ওপেনার শিখর ধাওয়ান ও পৃথ্বী শ। ৪০ বলে ৬৮ রান যোগ করেন তারা। ৫টি চার ও ২টি ছক্কায় ২৩ বলে ৪২ রান করে আউট হন পৃথ্বী। ২৮ বলে ৩২ রান করেন ধাওয়ান।

     

    মিডল-অর্ডারে অধিনায়ক শ্রেয়াস আইয়ার ১১ ও উইকেটরক্ষক ঋসভ পান্থ ২৫ বলে ৩৭ রানে ফিরলে, দলকে বড় স্কোর এনে দিয়েছেন অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস। ২৬ বলে ঝড়ো ৫৩ রান করেন তিনি। অনবদ্য ইনিংসে ৬টি চার ও ২টি ছক্কা মারেন তিনি। ফলে ২০ ওভারে ৪ উইকেটে ১৯৬ রানের বড় সংগ্রহ পায় দিল্লি।

     

    ১৯৭ রানের বড় টার্গেট পেয়ে দিশেহারা হয়ে পড়ে ব্যাঙ্গালুরুর ব্যাটসম্যানরা। দিল্লির বোলারদের দারুণ বোলিংয়ে ২০ ওভারে ৯ উইকেটে ১৩৭ রানের বেশি করতে পারেনি তারা। লড়াই করার চেষ্টা করে ৩৯ বলে ৪৩ রান করে দলের সর্বোচ্চ স্কোরার হন কোহলি। এই ইনিংসের সুবাদে প্রথম ভারতীয় হিসেবে টি-টুয়েন্টি ক্রিকেটে ৯ হাজার রানের মাইলফলক স্পর্শ করলেন কোহলি।

     

    দিল্লির বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল ১৮ রানে ২ উইকেট নিয়ে ম্যাচসেরা হন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...