ব্যাট জার্সি নিলামে তুলছেন আজহার – BD Sports 24
  • ব্যাট জার্সি নিলামে তুলছেন আজহার

    April 30th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    করাচি, ৩০ এপ্রিল : পাকিস্তানের টেস্ট অধিনায়ক আজহার আলী করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে আর্থিক সহায়তা দিতে ব্যক্তিগতভাবে আবারো এগিয়ে এসেছেন। তিনি তার স্মৃতিবিজরিত নিজের প্রিয় ব্যাট ও জার্সি নিলামে তোলার সিন্ধান্ত নিয়েছেন।

    ২০১৬ সালের ২৯ অক্টোবর বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে দিবারাত্রির টেস্টে ট্রিপল সেঞ্চুরি করেছিলেন আজহার। দুবাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অপরাজিত ৩০২ রান করেছিলেন তিনি। তাই ঐ ব্যাটটি তার কাছে চিরস্মরণীয়। ব্যাটটি নিলামে তোলার সিন্ধান্ত নিয়েছেন আজহার।

    আর ২০১৭ সালে ভারতকে হারিয়ে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতেছিলো পাকিস্তান। ঐ দলের সদস্য ছিলেন তিনি। শিরোপা জয়ের সেই জার্সিটিতে দলের সব খেলোয়াড়ের অটোগ্রাফ নিয়েছিলেন আজহার। ঐ জার্সিটিও নিলামের তোলার সিন্ধান্ত নিয়েছেন।বাসস

    এ ব্যাপারে আজহার বলেন, ‘আমার সবচেয়ে প্রিয় ক্রিকেট সামগ্রী নিলামে তোলার সিন্ধান্ত নিয়েছি। যাতে অসহায় ও দুস্থদের সহায়তা করা যায়। দিবারাত্রির টেস্টে প্রথম ট্রিপল সেঞ্চুরি করা ভাগ্যবান খেলোয়াড় আমি। ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর জার্সিতে সবার অটোগ্রাফ নিয়েছিলাম। ঐ দলের সদস্য হতে পেরে আমি গর্বিত। এই কঠিন সময়ে এসব যদি মানুষের উপকারে আসে, তবে আমি খুব বেশি খুশি হবো।’

    নিলামে ব্যাট ও জার্সির ভিত্তি মূল্য রাখা হয়েছে ১০ লাখ পাকিস্তানি রুপি। অনলাইনে হবে এই নিলাম কার্যক্রম। আগামী বৃহস্পতিবার রাত ১১টা ৫৯ মিনিটে শেষ হবে এই অনলাইন নিলাম।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...