ব্যাডমিন্টন এককে মোস্তাক চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ব্যাডমিন্টন এককে মোস্তাক চ্যাম্পিয়ন

    October 19th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ অক্টোবর: মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের ব্যাডমিন্টন এককে চ্যাম্পিয়ন হয়েছেন বিডিস্পোর্টস২৪ ডটকম-এর সিনিয়র স্পোর্টস রিপোর্টার মোস্তাক আহম্মদ খান। রানার্স আপ হয়েছেন আরাফাত দাড়িয়া।

     

    দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে দৈনিক কালের কন্ঠের সিনিয়র রিপোর্টার শামীম হাসান ও একুশে টিভির সিনিয়র রিপোর্টার আবু হোরায়রা তামিম জুটি। আর রানার্স আপ হয়েছে কবিরুল ইসলাম ও মোস্তাক আহম্মদ খান জুটি।

     

    আজ পল্টনস্থ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল ব্যাডমিন্টন এককের ফাইনালে মোস্তাক আহম্মদ খান ১৫-০৪ ও ১৫-১০ পয়েন্টে আরাফাত দাড়িয়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। গত আসরের রানার্স আপ ছিলেন মোস্তাক।

    এর আগে প্রথম সেমিফাইনালে গত আসরের চ্যাম্পিয়ন শামীম হাসানকে সরাসরি ২-০ সেটে পরাজিত করে ফাইনালে পৌঁছেন মোস্তাক। তৃতীয় হয়েছেন শামীম হাসান।

     

    একই দিন ব্যাডমিন্টনের দ্বৈতের ফাইনালে শামীম হাসান-আবু হোরায়রা তামিম জুটি সরাসরি ২-০ সেটে গত আসরের চ্যাম্পিয়ন কবিরুল ইসলাম ও মোস্তাক আহম্মদ খান জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। গত আসরের রানার্স আপ জুটি এবার শিরোপা জয় করে।

     

    এছাড়া ব্যাডমিন্টনের দ্বৈতে তৃতীয় হয়েছে রুমেল খান-আশিক জুটি।

    এর আগে বেলা ১১.০০টায় তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল ব্যাডমিন্টন ইভেন্টের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

     

    ২০ অক্টোবর রোববার মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সকাল ৯.০০টায় ম্যারাথন ও আরচ্যারী ইভেন্ট অনুষ্ঠিত হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা