ব্যালন ডি’অর জয়ের স্বপ্ন দেখছেন গ্রীজম্যান – BD Sports 24
  • ব্যালন ডি’অর জয়ের স্বপ্ন দেখছেন গ্রীজম্যান

    October 31st, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ৩১ অক্টোবর: অন্যান্যদের মতই ক্যারিয়ারে অন্তত একবার হলেও ব্যালন ডি’অর জয়ের স্বপ্ন দেখেন এ্যাথলেটিকো মাদ্রিদ ও ফ্রেঞ্চ তারকা এন্টোনিও গ্রিজম্যান।

    ফ্রান্সের হয়ে বিশ্বকাপ ও এ্যাথলেটিকোর হয়ে ইউরোপা লিগের শিরোপা জয় করায় এ বছরের মর্যাদাকর এই পুরস্কারের জন্য অন্যতম দাবিদার হিসেবে ২৭ বছর বয়সী গ্রিজম্যানের নাম আরো একবার তালিকায় উঠে এসেছে। ২০১৬ সালে ক্রিস্টিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসির পর তারকা এই ফরোয়ার্ড তৃতীয় স্থানে ছিলেন।

    ক্যারিয়ারে এই পুরস্কারটি পাবার আগ্রহের ব্যপারে কোনো ধরনের দ্বিধা না রেখে গ্রিজম্যান বলেছেন, ‘আমি এটা বলতে মোটেই ভয় পাচ্ছি না। অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগ, বিশ্বকাপ শিরোপার পাশাপাশি ব্যালন ডি’অর জয়ের স্বপ্নও আমি দেখি। মূলত আমি অনেক কিছুরই স্বপ্ন দেখি। মনে মনে ভাবি আমার তিনটি বাচ্চা হবে। আসলে এসবই একজন মানুষকে সামনে এগিয়ে চলার পথে উদ্দীপনা যোগায়। সেই লক্ষ্য অর্জনে সে কাজ করে যায়।’

    সেপ্টেম্বরে ফিফার বর্ষসেরা পুরুষ খেলোয়াড়ের পুরস্কার জেতার পর রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়ান মিডফিল্ডার লুকা মড্রিচই ব্যালন ডি’অর জয়ের ক্ষেত্রে ফেবারিট হয়ে উঠেছেন। কিন্তু গ্রীজম্যানও অসাধারণ এক মৌসুম কাটিয়ে এই তালিকায় নিজের অবস্থান করেছেন। ২০১৭-১৮ মৌসুম তিনি এ্যাথলেটিকোর হয়ে ২৯ গোল করেছেন।

    ফ্রান্সের জার্সি গায়ে ৬৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলা এই তারকা স্ট্রাইকার বলেছেন, ব্যক্তিগতভাবে আমি এই পুরস্কারটাকে সবার থেকে এগিয়ে রাখবো। এটা একটি ঐতিহাসিক পুরস্কার, অন্যতম মর্যাদাকর পুরস্কার। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা