ব্রাজিলকে রুখে দিলো সুইজারল্যান্ড – BD Sports 24
  • ব্রাজিলকে রুখে দিলো সুইজারল্যান্ড

    June 17th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    রসটভ-অন-ডন, ১৭ জুন: পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে। প্রথমার্ধে কোতিনহোর গোলে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতে সুইজারল্যান্ড গোল করে সমতা আনে।
    শুরু থেকেই অবশ্য সুইজারল্যান্ডকে ভালো খেলতে দেখা যায়। কিছুক্ষণের মধ্যে ব্রাজিল নিজেদের গুছিয়ে নেয়।

    ২০ মিনিটে কোতিনহোর গোলে ১-০তে এগিয়ে যায় সেলেকাওরা। এ সময় বাম প্রান্তে ডি বক্সের বেশ বাইরে বল পেয়ে যান কোতিনহো। কালবিলম্ব না করে কোতিনহো ডান পায়ের কোনাকুনি শটে সুইজারল্যান্ডের গোলরক্ষক সমারকে পরাস্ত করেন (১-০)।
    অবশ্য ১১ মিনিটেই এগিয়ে যেতে পারতো ব্রাজিল। এ সময় নেইমারের কাছ থেকে বল পেয়ে ফাঁকা পোস্টে গোল করতে ব্যর্থ হন পলিনহো। তার নেয়া বার ঘেষে বাইরে গেলে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় ব্রাজিল।
    ৪৫+২ মিনিটে আবারও গোল করতে ব্যর্থ হয় ব্রাজিল। এ সময় নেইমারের নেয়া কর্নার কিকে পিএসজি ডিফেন্ডার থিয়াগো সিলভার নেয়া হেড অল্পের জন্য ক্রসবারের উপর দিয়ে বাইরে গেলে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে ব্রাজিল।
    ৫০ মিনিটে সমতা আনে সুইজারল্যান্ড। এ সময় শাকিরির কর্নার থেকে স্টিভেন জুবেরের দর্শনীয় হেড ব্রাজিলের জাল স্পর্শ করে (১-১)।
    বাকি সময় ব্রাজিল বেশ কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও তা থেকে গোল আদায় করতে পারেনি। ফলে সুইজারল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র ব্রাজিল।
    আগামী ২২ জুন ব্রাজিল তাদের দ্বিতীয় খেলায় কোস্টারিকার মুখোমুখি হবে। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.০০টায়। একই দিন সুইজারল্যান্ড মুখোমুখি হবে সার্বিয়ার। খেলাটি শুরু হবে বাংলাদেশ রাত ১২.০০টায়।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা