ব্রাজিলের জন্য বিশ্বকাপে বিলাসবহুল হোটেল – BD Sports 24
  • ব্রাজিলের জন্য বিশ্বকাপে বিলাসবহুল হোটেল

    March 6th, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    সোচি, রাশিয়া, ৬ মার্চ ২০১৮ : বিশ্বকাপ ফুটবল মাঠে গড়াতে আর মাত্র ৯৯ দিন বাকী। এরই মধ্যে বিশ্বকাপের অংশগ্রহণকারী দলগুলো পছন্দ মতো হোটেল, মোর্টেল, রিসোর্টগুলো বেছে নিতে শুরু করেছে।

    ব্রাজিল দল আসন্ন ফুটবল বিশ্বকাপ চলাকালীন সময় সমুদ্র তীরবর্তী নয়নাভিরাম এক বিলাস বহুল হোটেলে থাকবে। যেটি ‘সোভিয়েত যুগে’ কমিউনিস্ট পার্টির অভিজাতদের থাকার জন্য নির্মিত হয়েছিল। পাঁচ তারকা বিশিষ্ট সুইস হোটেল সুচি ক্যামেলিয়া কৃষ্ণ সাগরের পাশে অবস্থিত। এখানে অবস্থানকালে খেলোয়াড়রা সাংবাদিক ও সমর্থকদের এড়িয়ে চলতে পারবেন।

    বিশ্বকাপে ব্রাজিল যে হোটেলে অবস্থান করবে সে হোটেলটির এক প্রান্তে রয়েছে সাগরের মনোরম দৃশ্য এবং অপর প্রান্তে পাম্প গাছ পরিবেষ্টিত একটি প্রাইভেট পার্ক।

    হোটেলের প্রবেশদ্বারে রয়েছে সদা সতর্কাবস্থায় সশস্ত্র পাহারাদার। বিকেলে অতিথিরা গাউন পরে অথবা ফর্মায়েশি পোশাক পরে মার্বেল পাথরের ক্যাসকেডিং পুলে সময় কাটাতে পারবেন। লবির ওয়াটার ফলের পাশে বসে তারা ঝাড় বাতির আলো আধারীতে বসে উপভোগ করতে পারবেন সূর্যাস্তের রক্তাভ আভা।

    হোটেলের ব্যবস্থাপক গ্রেগরি গ্রেগরিয়েভ মনে করেন, এখানে অবস্থান করে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা অসাধারণ পারফরম্যান্সে সত্যিকারের অনুপ্রেরণা লাভ করবে। তিনি বার্তা সংস্থা এএফপিকে বলেন, কোন ধরনের ভয়-ভীতি ছাড়া তারা যেন এখানে নিশ্চিন্তে কাটাতে পারেন সে জন্য আমরা প্রয়োজনীয় সব ধরনের বন্দোবস্ত করবো।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা