ব্রাজিল দল থেকে বাদ পড়লেন থিয়াগো সিলভা ও উইলিয়ান – BD Sports 24
  • ব্রাজিল দল থেকে বাদ পড়লেন থিয়াগো সিলভা ও উইলিয়ান

    September 23rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাও পাওলো, ২৩ সেপ্টেম্বর: আগামী মাসে আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে আন্তর্জাতিক দুটি প্রীতি ম্যাচের জন্য ব্রাজিল দলে প্রথমবারের মত ডাকা হয়েছে বার্সেলোনার উইঙ্গার ম্যালকমকে। এছাড়াও দলে ফিরেছেন মার্সেলো ও গ্যাব্রিয়েল জেসুস।

    কোচ তিতের ঘোষিত ২৩ জনের দল থেকে বাদ পড়েছেন থিয়াগো সিলভা ও উইলিয়ান। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন ডগলাস কস্তা। তার অনুপস্থিতিতে ২১ বছর বয়সী ম্যালকমকে প্রথমবারের মত প্রীতি ম্যাচগুলোর জন্য ডাকা হয়েছে। বার্সার হয়ে শেষ ম্যাচে মাত্র ৬ মিনিট মাঠে ছিলেন ম্যালকম। গোঁড়ালি ও থাইয়ের ইনজুরির কারণে কস্তা দল থেকে বাদ পড়ায় তিতে ম্যালকমকে সুযোগ দিতে ভুল করেননি। যদিও জুভেন্টাসের ফরোয়ার্ড কস্তা সাসোলোর বিপক্ষে সিরি-আ ম্যাচে অনাকাঙ্ক্ষিত এক ঘটনরা জেরে লাল কার্ড দেখে মাঠের বাইরে চলে যেতে বাধ্য হন।

    ব্রাজিল বস বলেছেন, ইনজুরি ও নিষেধাজ্ঞার কারণে কস্তা বাদ পড়েছেন। ঘটনাটি স্বাভাবিক বা দুর্ঘটনা যাই হোক না কেন পুরো বিষয়টিতে আমাকে সতর্ক থাকতে হবে। শৃঙ্খলা ভঙ্গের কারণে সে বাদ পড়েছে, এটাই মূল কথা। সেলেকাওদের পক্ষ থেকে এখন বিষয়টি দেখা হচ্ছে। আমরা সব তথ্য জানতে চেয়েছি। তবে তার সাথে পরবর্তীতে সময়সাপেক্ষে আলোচনা করা হবে।

    ম্যালকম ছাড়াও বোর্দো ডিফেন্ডার পাবলো ও তরুণ গ্রেমিও গোলরক্ষক ফিলিপ প্রথমবারের মত ব্রাজিল জাতীয় দলে ডাক পেয়েছেন। বিশ^কাপে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে না পারায় ৩৩ বছর বয়সী সিলভা ও উইলিয়ান দল থেকে বাদ পড়েছেন। ইতোমধ্যেই ৩৩ বছর বয়সী সিলভার উত্তরসূরী হিসেবে পাবলোকে বিবেচনা করা হচ্ছে। রিয়াল মাদ্রিদ লেফট-ব্যাক মার্সেলো তার অভিজ্ঞতার নিরিখে আবারো দলে ফিরেছেন। তার সাথে আরো ফিরেছেন ম্যানচেস্টার সিটি ট্রায়ো জেসুস, ড্যানিলো ও এডারসন। এই চারজনই সেপ্টেম্বরে যুক্তরাষ্ট্র ও এল সালভাদোরের বিপক্ষে ম্যাচে অনুপস্থিত ছিলেন।

    ব্রাজিল স্কোয়াড:

    গোলরক্ষক: এলিসন, এডারসন ও ফিলিপ

    ডিফেন্ডার: ডানিলো, ফাবিনহো, মার্সেলো, মারকুইনহোস, এডার মিলিয়াতো, পাবলো ও এ্যালেক্স সান্দ্রো

    মিডফিল্ডার: আর্থার, রেনাটো অগাস্টো, কাসেমিরো, ফিলিপ কুটিনহো, ফ্রেড, ম্যালকম ও রিচারলিসন

    ফরোয়ার্ড: এভারটন, রবার্তো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস ও নেইমার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...