ব্রাদার্স কোয়ার্টার ফাইনালে: মুক্তিযোদ্ধার বিদায় – BD Sports 24
  • ব্রাদার্স কোয়ার্টার ফাইনালে: মুক্তিযোদ্ধার বিদায়

    December 9th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৮ ডিসেম্বর: স্বাধীনতা কাপ ফুটবল আসরে গ্রুপ ‘সি’র দ্বিতীয় দল হিসেবে শেষ আট নিশ্চিত করেছে গোপীবাগের দল ব্রাদার্স ইউনিয়ন। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় ঢাকা আবাহনীর সাথে ০-০ গোলে ড্র করে ব্রাদার্স ইউনিয়ন। এর ফলে দুই খেলায় দুই ড্রতে দুই পয়েন্ট নিয়ে গ্রুপ ‘সি’র রানার্স আপ হিসেবে শেষ আটে খেলার যোগ্যতা অর্জন করে তারা।

    ব্রাদার্স ইউনিয়ন নিজেদের প্রথম খেলায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের সাথে ১-১ গোলে ড্র করেছিল। অপরদিকে মুক্তিযোদ্ধা সংসদ প্রথম খেলায় ২-১ গোলে পরাজিত হয়েছিলো ঢাকা আবাহনীর কাছে। এর ফলে দুই খেলায় এক জয় ও এক ড্রতে এক পয়েন্ট সংগ্রহে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলো মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের।

    এই গ্রুপে দুই খেলায় এক জয় ও এক ড্রতে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে এ মৌসুমের ফেডারেশন কাপের শিরোপাজয়ী ঢাকা আবাহনী ক্রীড়াচক্র।

    গ্রুপ ‘সি’ রানার্স আপ শেখ রাসেল ক্রীড়াচক্র আগামী ১১ ডিসেম্বর প্রথম কোয়ার্টার ফাইনালে গ্রুপ ‘এ’ চ্যাম্পিয়ন আরামবাগ ক্রীড়াসংঘের এবং গ্রুপ ‘সি’ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী ক্রীড়াচক্র আগামী ১৩ ডিসেম্বর তৃতীয় কোয়ার্টার ফাইনালে গ্রুপ ‘এ’ রানার্স আপ সাইফ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা