ব্রাদার্স-টিম বিজেএমসি প্রথমার্ধ ১-১ ড্র – BD Sports 24
  • ব্রাদার্স-টিম বিজেএমসি প্রথমার্ধ ১-১ ড্র

    October 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩১ অক্টোবর: ফেডারেশন কাপ ফুটবলে ব্রাদার্স ইউনিয়ন এবং টিম বিজেএমসির মধ্যকার দিনের দ্বিতীয় খেলাটির প্রথমার্ধ ১-১ অমীমাংসিতভাবে শেষ হয়েছে। ২৬ মিনিটে লিমা লিওনার্দো গোলে লিড নেয় ব্রাদার্স। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে অর্থাৎ ৪৫+২ মিনিটে ওটাবেকের গোলে সমতা আনে টিম বিজেএমসি।

    ১০ মিনিটে বিজেএমসির একটি গোলের প্রচেষ্টা নস্যাৎ করে দেন ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব ভট্টাচার্য। এ সময় ডি বক্সের ভেতরে খুব কাছ থেকে বিজেএমসির উজবেক স্ট্রাইকার ওটাবেকের ডান পায়ের নেয়া শট ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব ডান দিকে ঝাঁপিয়ে নিশ্চিত গোল হজম থেকে নিজ দলকে রক্ষা করেন।

    ২৪ মিনিটে বিজেএমসির আরও একটি গোলের প্রচেষ্টা রুখে দেন ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব। এ সময় জটলার মধ্য থেকে বিজেএমসির ক্যামেরুনের ডিফেন্ডার বাইবেকের নেয়া শট ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব বাম দিকে ঝাঁপিয়ে রক্ষা করেন।

    ২৬ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে গোল করে এগিয়ে যায় ব্রাদার্স ইউনিয়ন। এ সময় ডান দিক থেকে ব্রাদার্সের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এভারটন স্যান্টোসের পাস থেকে আরেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লিমা লিওনার্দো বিজেএমসির জালে বল পাঠান (১-০)। এ সময় বিজেএমসির গোলরক্ষক আবুল কাশেম মিলন লিমা লিওনার্দোকে বাধা দেবার চেষ্টা করেও ব্যর্থ হন।

    ৩৪ মিনিটে ডি বক্সের বেশ বাইরে থেকে ব্রাদার্স ইউনিয়নের পানামার ফরোয়ার্ড জ্যাক ড্যানিয়েলের নেয়া ডান পায়ের শট অল্পের জন্য ক্রস বারের উপর দিয়ে গেলে ব্যবধান দ্বিগুণ করা হয়নি ব্রাদার্সের।

    ৩৯ মিনিটে দুর্ভাগ্যক্রমে গোল পরিশোধ করা হয়নি টিম বিজেএমসির। ডি বক্সের বাইরে থেকে মিডফিল্ডার স্বপন হোসেনের থ্রু পাসে বল পেয়ে আরেক ফরোয়ার্ড আবদুল্লাহ আল মামুনের নেয়া ডান পায়ের শট ক্রস বারে লেগে বাইরে গেলে গোল পরিশোধ করা হয়নি টিম বিজেএমসির।

    ৪৩ মিনিটে ব্রাদার্সকে আবারো গোল হজম থেকে রক্ষা করেন অভিজ্ঞ গোলরক্ষক বিপ্লব। ডি বক্সের বাইরে থেকে বিজেএমসির উজবেক ফরোয়ার্ড ওটাবেকের নেয়া ফ্রি কিক গোলে ঢোকার মুহূর্তে ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব বাম দিকে ঝাঁপিয়ে রক্ষা করেন। এ নিয়ে তিন-তিনটি নিশ্চিত গোল থেকে নিজ দলকে রক্ষা করেন ব্রাদার্সের এই অভিজ্ঞ গোলরক্ষক।

    ৪৫+২ মিনিটে গোল পরিশোধ করে সমতা আনে টিম বিজেএমসি। ডি বক্সের সামান্য বাইরে থেকে উজবেক ফরোয়ার্ড ওটাবেকের নেয়া শট ব্রাদার্সের রক্ষণভাগের খেলোয়াড়ের মাথায় লেগে বল ব্রাদার্সের জালে আশ্রয় নেয়। ব্রাদার্স গোলরক্ষক বিপ্লব চেষ্টা করেও তা রুখতে ব্যর্থ হন (১-১)। সেইসাথে প্রথমার্ধের খেলায় শেষ হয় ১-১ অমীমাংসিতভাবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা