ব্রায়ানের জোড়া গোলে প্রিমিয়ার লিগে ফিরে এল ফুলহ্যাম – BD Sports 24
  • ব্রায়ানের জোড়া গোলে প্রিমিয়ার লিগে ফিরে এল ফুলহ্যাম

    August 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৫ আগস্ট: চ্যাম্পিয়নশিপের প্লে অফের ফাইনালে জো ব্রায়ানের জোড়া গোলে শ্বাসরুদ্ধকর ম্যাচে ব্রেন্টফোর্ডকে ২-১ গোলে হারিয়ে মঙ্গলবার প্রিমিয়ার লিগে ফিরে এসেছে ফুলহ্যাম।

     

    ওয়েম্বলিতে অনুষ্ঠিত লন্ডনের দুই প্রতিপক্ষের লড়াইয়ের নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ছিল গোলশূন্য। অতিরিক্ত সময়ে ডিফেন্ডার জো ব্রায়ানের জোড়া গোলে হাফ ছেড়ে বাঁচে ফুলহ্যাম। যদিও শেষদিকে ব্রেন্টফোর্ডের হয়ে একটি গোল পরিশোধ করেছেন হেনরিক ডালসগার্ড।

     

    ম্যাচের ১০৫ মিনিটে ডেড লক ভাঙ্গেন ফুলব্যাক ব্রায়ান। ফ্রি কিকের বল দিয়ে ৩৫ গজ দূর থেকে লক্ষ্য ভেদ করেন তিনি। ব্রেন্টফোর্ডের গোলরক্ষক ডেভিড রায়ান তাকে ধর ফেলায় ফ্রি কিকটি পেয়েছিল ফুলহ্যাম। রায়ানসহ সবাই মনে করেছিল ব্রায়ানের শটের বল ক্রসবারের উপর দিয়ে বাইরে চলে যাবে। কিন্তু বলটি বাঁক নিয়ে প্রথম বারের পাশ দিয়ে জাল স্পর্শ করে (১-০)।

     

    অতিরিক্ত সময় শেষ হবার মাত্র তিন মিনিট আগে দ্বিতীয় গোলটিও আদায় করে নেন ফুলহ্যামের ডিফেন্ডার ব্রায়ান। লেফট ব্যাক আলেক্সান্দার মিত্রোভিচের সঙ্গে বল আদান প্রদান করে গোলপোস্টের বেশ কাছ থেকেই লক্ষ্য ভেদ করেন এই ডিফেন্ডার (২-০)। আর এই গোলে ফুলহ্যাম বস স্কট পার্কারকে সবচেয়ে বড় জয়টি এনে দেন ব্রায়ান। এটি ছিল তার সংক্ষিপ্ত কোচিং ক্যারিয়ারে সবচেয়ে বড় সফলতা।

     

    ম্যাচের ১২৪তম মিনিটে ব্রেন্টফোর্ডের হয়ে হেনরিক ডালসগার্ড একটি গোল পরিশোধ করে দিলেও প্রিমিয়ার লিগ নিশ্চিত হয়ে যায় ফুলহ্যামের। ক্রিস্টিয়ান নরগার্ডের ফ্রি কিকের বল দর্শনীয় হেডে জালে জড়ান তিনি (২-১)।

     

    খেলা শেষে ব্রায়ান স্কাই স্পোর্টসকে বলেন,‘ আমি কোন হিরো নই। দলের প্রতিটি ব্যক্তি ও সমর্থক গোটা মৌসুম জুড়ে আমাদের সঙ্গে ছিলেন।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...